বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী

সাংবাদিক আসলামের নানি-বিয়োগ, শোক

আপডেট: December 3, 2016, 11:47 pm

সংবাদ বিজ্ঞপ্তি
রাজশাহী প্রেসক্লাবের যুগ্মসম্পাদক দৈনিক মানব জমিন পত্রিকার স্টাফ রিপোর্টার আসলাম-উদ-দৌলার নানি নভেরা বেগম আর নেই। বার্ধ্যক্যজনিতকারণে ৯৫ বছর বয়সে তিনি গতকাল ভোর ৬টা ৪৫মিনিটে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকষার তিয়ালিমারীতে নিজ বাসভবনে মারা যান (ইন্না…রাজিউন)।
নভেরা বেগমের ছেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি তৌহিদুল আলম টিয়া। তার জামাতা অ্যাডভোকেট আতাউর রহমান শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এছাড়া দৌহিত্র ছটিক ডেইলি স্টারে ঢাকায় কর্মরত। গতকাল বিকাল চারটায় নামাজে জানাজা শেষে নভেরা বেওয়াকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
নভেরা বেগমের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন রাজশাহী প্রেসক্লাবের সদস্যবৃন্দ। সদস্যদের পক্ষে ভারপ্রাপ্ত সভাপতি গোলাম সারওয়ার ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান গতকাল সন্ধ্যায় এক শোকবার্তায় নভেরা বেগমের রুহের মাগফেরাত কামনা করেছেন। একইসাথে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন তারা।
আরইউজে : রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ ও সাধারণ সম্পাদক মামুন অর রশিদ সাংবাদিক আসলামের নানির মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন। গতকাল শনিবার এক বিজ্ঞপ্তিতে তারা মরহুমের রুহের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।