সান্তাহার পৌরসভার উন্মুক্ত বাজেট ঘোষণা

আপডেট: জুন ২৯, ২০১৯, ১:০৮ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি


বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌরসভার ২০১৯-২০২০ অর্থবছরের জন্য মোট ২৩ কোটি ৬৫ লাখ ৬৬ হাজার টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। বাজেটে রাজস্ব ঘাটতি দেখানো হয়েছে প্রায় ১কোটি ৫৫ লাখ টাকা।
সান্তাহার পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু এই বাজেট ঘোষণা করেন। প্রস্তাবিত বাজেটে রাজস্ব খাতে ব্যয় ১০কোটি ৭৫ লাখ ৬৬ হাজার ৩০০টাকা এবং রাজস্ব খাতে ব্যয় দেখানো হয়েছে ৯ কোটি ২০ লাখ ৬০ হাজার ৫০০টাকা। উন্নয়ন খাতে সরকারি বরাদ্দ প্রাপ্তি ১২ কোটি ৯০ লাখ টাকা এবং রাজস্ব খাতে ব্যয় ওই পরিমান মিলে ২৩ কোটি ৬৫ লাখ ৬৬ হাজার ৩০০ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার পৌর সভা মিলানায়তনে এই উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়। অনুষ্ঠানে পৌরসভার কাউন্সিলর, প্যানেল মেয়র, পৌরসভার কর্মকর্তা-কর্মচারি, সাংবাদিক, শিক্ষকসহ শহরের বিভিন্ন পেশাজীবীর আমন্ত্রিত অতিথি উপস্থিত ছিলেন।
বাজেট অনুষ্ঠানে বক্তব্য দেন পৌরসভার প্যানেল মেয়র ৮নম্বর ওয়ার্ড কাউন্সিলর জার্জিস আলম রতন, ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবদুল কুদ্দুস, পৌর আওয়ামীলীগের সভাপতি আবুল কাসেম, সান্তাহার প্রেস ক্লাবের সভাপতি গোলাম আম্বিয়া লুলু, সাংবাদিক খায়রুল ইসলাম, টাউন পুলিশ ফাঁড়ির টিএসআই ওয়াদুদ, শিক্ষক খালেদা খানম প্রমুখ। মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু বাজেট বাস্তবায়নে পৌরসভার সকল স্তরের নাগরিকের সহযোগিতা কামনা করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ