‘সাফল্যের ইতিহাস রচনা করে চলেছে বাংলাদেশের নারী ক্রীড়াবিদরা’

আপডেট: জুলাই ৯, ২০১৯, ১:০৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


জাতীয় মহিলা ক্রিকেট দল ও জাতীয় মহিলা ‘এ’ ক্রিকেট দলের খেলোয়াড়দের সংবর্ধনা অনুষ্ঠানে বিশিষ্ট সমাজসেবী শাহীন আক্তার রেনীসহ রাজশাহীতে সরকারি প্রশাসনের উচ্চ পর্যায়ের কর্মকর্তাবৃন্দ সোনার দেশ

বক্তারা বলেছেন, সুস্থ জাতি গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়ার উন্নয়নে ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে। অন্যান্য সেক্টরের মতোই খেলাধূলার উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছেন। রক্ষণশীল সমাজের গ-ি থেকে বেরিয়ে এসে নানা প্রতিকূলতা পেরিয়ে ক্রীড়াঙ্গনে একটার পর একটা সাফল্যের ইতিহাস রচনা করে চলেছে বাংলাদেশের নারী ক্রীড়াবিদরা।
গতকাল সোমবার সন্ধ্যায় নগরীর একটি চাইনিজ রেস্টুরেন্টে জাতীয় মহিলা ক্রিকেট দল ও জাতীয় মহিলা ‘এ’ ক্রিকেট দলের খেলোয়াড়দের সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।
রাজশাহী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার রাজশাহীর সভাপতি মো. হামিদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী বিভাগীয় কমিশনার নূর উর রহমান। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী ডিআইজি একেএম হাফিজ আক্তার বিপিএম(বার), জেলা পুলিশ সুপার মো. শহিদুল্লাহ, রাজশাহী বিভাগীয় ত্রীড়া সংস্থার সহ-সভাপতি ও নারীনেত্রী শাহিন আকতার রেনী, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, নগর পুলিশের ডিসি বোয়ালিয়া ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আমির জাফর, জেলা ক্রীড়া সংস্থা রাজশাহীর সাধারণ সম্পাদক রাফিউস সামস প্যাডী।

এ বিভাগের অন্যান্য সংবাদ