সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে নওগাঁয় বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

আপডেট: February 19, 2020, 12:45 am

নওগাঁ প্রতিনিধি


সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে নওগাঁয় বিক্ষোভ করে নওগাঁ জেলা ট্রাক ট্যাংকলরী কার্ভাডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়ন-সোনার দেশ

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি ও সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপির বিরুদ্ধে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের দায়েরকৃত ১০০ কোটি টাকার মানহানীর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
নওগাঁ জেলা ট্রাক ট্যাংকলরী কার্ভাডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়ন-২৬৫০ এর আয়োজনের গতকাল মঙ্গলবার শহরের টিএন্ডটি অফিস সংলগ্ন প্রধান কার্যালয়ের সামনে কর্মসূচি পালন করা হয়। বিক্ষোভ মিছিলটি নিজ কার্যালয় থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদিক্ষণ করে পুনরায় কার্যালয়ে এসে শেষ হয়। বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে নেতৃত্ব দেন সংগঠনের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম। এ সময় বক্তব্য দেন সংগঠনের সহ-সভাপতি মিলন হোসেন ও ইসরাইল আলী, সহ-সাধারণ সম্পাদক আবদুল গফুর দেওয়ান, সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহম্মেদ কাজল, দফতর সম্পাদক মামুনুর রশিদ মামুন, প্রচার সম্পাদক দিপু প্রামানিক, শ্রম ও কল্যাণ সম্পাদক আছির উদ্দীন, কার্যকরী সদস্য সবুজ হোসেনসহ অন্যান্য শ্রমিক নেতারা। এছাড়া জেলার সকল শ্রমিকরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ উপস্থিত ছিলেন। বক্তারা বলেন, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি ও সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপির বিরুদ্ধে দায়েরকৃত ১০০ কোটি টাকার মানহানীর মতো মিথ্যা মামলা প্রত্যাহার না করা হলে দেশ অচল করে দেয়া হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ