সারাতে সুশান্তের আপত্তি!

আপডেট: সেপ্টেম্বর ৯, ২০১৯, ১:১৪ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


অভিনেত্রী সারা আলী খান। কেদারনাথ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেন সুশান্ত সিং রাজপুত।
পর্দায় সুশান্ত-সারার রোমান্স ভক্তদের মনে ধরে। রিল লাইফের সেই রোমান্সের ছোঁয়া তাদের বাস্তব জীবনেও লাগে। বলি অন্দরে তাদের প্রেম নিয়ে কানাকানি শুরু হয়। যদিও বিষয়টি গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ থেকেছে।
জানা গেছে, এখন তাদের সম্পর্কে চিড় ধরেছে। পরস্পরের সঙ্গে কথাও বলেন না তারা। এমনকি সারার সঙ্গে একটি কাজের প্রস্তাবও নাকি ফিরিয়ে দিয়েছেন সুশান্ত।
স্পটবয় ডটকমে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি একটি বিজ্ঞাপনে সারার সঙ্গে কাজের প্রস্তাব পান সুশান্ত। কিন্তু প্রস্তাবটি নাকচ করে দিয়েছেন তিনি।
এদিকে গত শুক্রবার মুক্তি পেয়েছে সুশান্ত অভিনীত ছিছোরে সিনেমাটি। বক্স অফিসে শুরুটা মন্দ করেনি এটি। মুক্তির প্রথম দিনে আয় করেছে ৭.৩২ কোটি রুপি। এছাড়া এ অভিনেতার দিল বেচারা ও ড্রাইভ সিনেমা দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে।
অন্যদিকে বর্তমানে কুলি নম্বর ওয়ান সিনেমার রিমেকের শুটিং নিয়ে ব্যস্ত সারা। এতে তার বিপরীতে অভিনয় করছেন বরুণ ধাওয়ান। পাশাপাশি কার্তিক আরিয়ানের সঙ্গে লাভ আজকাল সিনেমার সিক্যুয়েলের শুটিং শেষ করেছেন এ অভিনেত্রী।-রাইজিংবিডি