সালমানের নায়িকা আলিয়া

আপডেট: মার্চ ২০, ২০১৯, ১২:২৪ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


দীর্ঘ দুই দশক পর আবারো সঞ্জয় লীলা বানসালির সিনেমায় অভিনয় করছেন সালমান খান। প্রথমে শোনা যায়, সিনেমাটির নাম দিল দে দিয়া ইনশাআল্লাহ, পেয়ার হো গায়া ইনশাআল্লাহ রাখার পরিকল্পনা করছেন নির্মাতারা। তবে শেষ পর্যন্ত সিনেমাটির নাম ইনশাআল্লাহ নির্ধারণ করেছেন তারা।
ইনশাআল্লাহ সিনেমাটি প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করবেন সালমান খান ও আলিয়া ভাট। এছাড়া এটি সঞ্জয় লীলা বানসালির সঙ্গে ভাট কন্যার প্রথম সিনেমা।
এ প্রসঙ্গে মাইক্রোব্লগিং সাইট টুইটারে সালমান খান লিখেছেন, ‘প্রায় ২০ বছর পর কিন্তু আমি আনন্দিত অবশেষে আমি ও সঞ্জয় তার পরের সিনেমা ইনশাআল্লাহ-তে ফিরছি। আলিয়ার সঙ্গে কাজ করার অপেক্ষায় আছি। ইনশাআল্লাহ আমাদের এই পথচলায় আমরা সবার আশীর্বাদ পাব।’
আলিয়া ভাট লিখেছেন, ‘এ যেন জেগে জেগে স্বপ্ন দেখার মতো, তারা আমাকে প্রস্তাব দিল আর আমি রাজি হয়ে গেলাম। সঞ্জয় স্যার ও সালমান খান ম্যাজিক্যাল জুটি এবং আমি তাদের সঙ্গে ইনশাআল্লাহ সিনেমার পথচলায় যোগ দিচ্ছি।’
বর্তমানে ভারত সিনেমার শুটিং করছেন সালমান খান। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত দক্ষিণ কোরিয়ানওড টু মাই ফাদার সিনেমা অবলম্বনে এটি নির্মিত হচ্ছে। সালমান খান ছাড়াও ভারত সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন-জ্যাকি শ্রফ, ক্যাটরিনা কাইফ, টাবু, বরুণ ধাওয়ান, সুনীল গ্রোভার প্রমুখ। চলতি বছর ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।
অন্যদিকে কয়েকদিন আগে মুক্তি পেয়েছে আলিয়া ভাটের গলি বয় সিনেমাটি। বক্স অফিসে বেশ সাড়া ফেলেছে এটি। তার পরবর্তী সিনেমা কলঙ্ক। এছাড়া ব্রহ্মাস্ত্র, সড়ক-টু সিনেমায় দেখা যাবে এ অভিনেত্রীকে।
গাড়িচালক ও সহকারীকে বাড়ি কেনার অর্থ দিলেন আলিয়া!
বলিউডের এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। গত ১৫ মার্চ ছিল তার জন্মদিন। বিশেষ এই দিনে প্রিয়জনদের কাছ থেকে অনেক উপহারই পেয়েছেন এ অভিনেত্রী। কিন্তু জন্মদিনের আগে তার গাড়িচালক ও ব্যক্তিগত সহকারীকে উপহার দিয়েছেন রাজি অভিনেত্রী। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।
সংবাদমাধ্যমটির প্রতিবেদনে জানানো হয়েছে, ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত স্টুডেন্ট অব দি ইয়ার সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন আলিয়া। তখন থেকেই এ অভিনেত্রীর সঙ্গে আছেন গাড়িচালক সুনীল ও ব্যক্তিগত সহকারী অমল। জন্মদিনের কয়েকদিন আগে এ অভিনেত্রী উপহারস্বরূপ তাদের ৫০ লাখ রুপি করে দিয়েছেন। বাড়ি কেনার জন্য এই অর্থ দিয়েছেন তিনি। ইতোমধ্যে মুম্বাইয়ে জুহু গলি ও খার ডান্ডাতে ১ বিএইচকে অ্যাপার্টমেন্টের বুকিংও দিয়েছেন সুনীল ও অমল।
অভিনয় ক্যারিয়ারে একের পর এক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়ে চলেছেন আলিয়া ভাট। এ বছর মুক্তিপ্রাপ্ত তার গলি বয় সিনেমাটিও বক্স অফিস হিট। মুক্তির অপেক্ষায় আছে তার কলঙ্ক সিনেমাটি। পাশাপাশি ব্রহ্মাস্ত্র, সড়ক-টু সিনেমাতেও দেখা যাবে তাকে।
এ ছাড়া সম্প্রতি সঞ্জয় লীলা বানসালির ইনশাআল্লাহ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন আলিয়া। আজ মঙ্গলবার এর আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন এ অভিনেত্রী। এতে তার বিপরীতে অভিনয় করবেন সালমান খান।