সিংড়ায় প্রতিমন্ত্রী পলকের সভাস্থল থেকে ২টি ককটেল উদ্ধার, আটক এক

আপডেট: সেপ্টেম্বর ৪, ২০১৮, ১২:৩৭ পূর্বাহ্ণ

সিংড়া প্রতিনিধি


নাটোরের সিংড়ায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সভাস্থল থেকে ২টি ককটেল উদ্ধার করেছে সিংড়া থানা পুলিশ। গতকাল রোববার রাতে সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে ককটেল ২টি উদ্ধার করা হয়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, কলম ডিগ্রি কলেজ মাঠে খেলাকে কেন্দ্র করে গত শনিবার বিকেলে উদ্বোধনী খেলা চলাকালিন চামারী ইউনিয়নের ইউপি সদস্য আরিফ ও আলালের নেতৃত্বে কলম ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য শফিকুল ইসলামকে নৌকায় করে ওই মেম্বারের বাড়িতে তুলে নিয়ে মারপিট করা হয়। তারা শফিককে বেদম মারপিট করে তার পা ও দুটি দাঁত ভেঙে দেয়। খবর পেয়ে পরে পুলিশ তাকে উদ্ধার করে। এঘটনায় জড়িত সন্দেহে উপজেলার চামারী ইউনিয়নের সামারকোল গ্রামের মহাতাবের ছেলে সজিব (২০) নামে একজনকে আটক করে পুলিশ। পরে রাতে তার জবানবন্দি নিয়ে অভিযান চালিয়ে কলম ডিগ্রি কলেজ মাঠের পাশ থেকে মাটিতে পোতা ২টি ককটেল উদ্ধার করে।
উল্লেখ্য যে, প্রতিমন্ত্রী পলককে সফরসূচি অনুযায়ী গতকাল সোমবার সকালে কলম ডিগ্রি কলেজে চারতলা আইসিটি ভবন উদ্বোধন করার কথা ছিল প্রতিমন্ত্রীর।
সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, কলম ইউপি সদস্য শফিকুলকে মারপিটসহ এ বিষয়ে দুটি মামলা হয়েছে। গতকাল রাতে অভিযান চালিয়ে সজিব নামে একজনকে আটক এবং দুটি বোমা উদ্ধার করা হয়েছে। বাকি আসামিদের ধরতে অভিযান চলছে। বোমা কেমন শক্তিশালী ছিলো, সে বিষয়ে বিশেষজ্ঞ দ্বারা পরীক্ষা করা হবে।