সিরাজগঞ্জে করোনার উপসর্গ নিয়ে মারা গেলেন বীর মুক্তিযোদ্ধাসহ দু’জন, আক্রান্ত ২

আপডেট: May 29, 2020, 1:53 pm

সুকান্ত সেন,সিরাজগঞ্জ :


করোনার উপসর্গ নিয়ে বৃহস্পতিবার সিরাজগঞ্জে সাংস্কৃতিক ব্যক্তিত্ব, বীর মুক্তিযোদ্ধা এবং জুট মিল শ্রমিকসহ সহ দু’জনের মৃত্যু হয়েছে। উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে ওই দু’জনসহ তাদের স্বজনদের নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানা গেছে।
নিহতরা হলেন, সিরাজগঞ্জ জেলা সদরের পৌর এলাকার মাছুমপুর মহল্লার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, কবি এবং জনতা ব্যাংক সিরাজগঞ্জ প্রধান শাখার সাবেক সিনিয়র কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন (৬৭) এবং কাজিপুর উপজেলার শুভগাছা বড়বাড়িয়া গ্রামের জুটমিল শ্রমিক আবুল কালাম (৫৫)। মৃত জব্বার আলী ব্যাপারীর পুত্র আবুল কালাম চট্টগ্রামে আমিন জুট মিলে শ্রমিক ছিলেন।
সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম হীরা ও কাজিপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোমেনা পারভীর পারুল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মৃত ব্যক্তিদের নমুনা সংগ্রহ করা হয়েছে। উপজেলা করোনায় মৃত দাফন কমিটি স্বাস্থ্যবিধি মেনে তাদের দাফন সম্পন্ন করেছে।
এদিকে গত ২৪ ঘণ্টায় সদর থানার নতুন করো এক পুলিশ সদস্য ও শাহজাদপুরে ওষুধ কোম্পানির শ্রমিক করোনায় আক্রান্ত হয়েছে। এরা হলেন, পুলিশ সদস্য নিমাই চন্দ্র ও শাহজাদপুর উপজেলার কামালপুরে মৃত সাইদুল ইসলামের ছেলে মানিক হোসেন। তিনি ঢাকায় এসকেএস ওষুধ কোম্পানির শ্রমিক হিসেবে কর্মরত ছিল। প্রশাসন তার বাড়িটি লকডাউন করে দিয়েছে। এদিকে এই দুজন দিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩১ জনে।

এ বিভাগের অন্যান্য সংবাদ