সিরাজগঞ্জে জেল গেট থেকে নিখোঁজ সন্তান সন্ধানের দাবিতে মা’র সংবাদ সম্মেলন

আপডেট: February 16, 2020, 12:54 am

সিরাজগঞ্জ প্রতিনিধি


সিরাজগঞ্জ জেল গেট থেকে সাদা পোশাকে তুলে নিয়ে যাবার পর থেকে নিখোঁজ হওয়া সন্তানের সন্ধানের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন নিখোঁজ সন্তানের মা রাশেদা খাতুন।
গতকাল শনিবার বিকালে সিরাজগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে নিখোঁজ সন্তান বোরহান উদ্দিনের সন্ধানের দাবি জানান। বোরহান উদ্দিন জেলার রায়গঞ্জ উপজেলার এরান্দহ গ্রামের জয়নাল আবেদীনের ছেলে।
সংবাদ সম্মেলনে রাশেদা খাতুন বলেন, গত ১০ ফেব্রুয়ারি রাতে উচ্চ আদালত থেকে জামিন পাওয়ার পর সিরাজগঞ্জ জেলা কারাগার থেকে মুক্তি পায় বোরহান উদ্দিন। রাত ৮টার দিকে জেলা কারাগারের প্রধান ফটক থেকে সাদা পোশাকধারী আইনের লোক তাকে ফের মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। এরপর থেকে তার আর কোন সন্ধান পাওয়া যাচ্ছে না।
তিনি বলেন, এর আগে ২০১৬ সালের ২৬ জুলাই রাতে বাড়ি থেকে জঙ্গী সন্দেহে তাকে তুলে নেয় গোয়েন্দা পুলিশ। দুই বছর ৯ মাস কারাগারে থাকার পর ২০১৯ সালের ৭ এপ্রিল জামিনে মুক্তি পায়। ৮ এপ্রিল সকালে কারাগার থেকে বের হলে সাদা পোশাকে একদল লোক কারাগারের ফটক থেকে তুলে নিয়ে যায়। ২২ দিন পর ২৮ এপ্রিল সন্ত্রাসী মামলায় তাকে গ্রেফতার দেখায় গোয়েন্দা পুলিশ। চলতি বছরের ১০ ফেব্রুয়ারি ফের সাদা পোশাকধারীরা মাইক্রোবাসে তাকে তুলে নিয়ে যায়। এর পর গত ৬দিন অতিবাহিত হলেও তার কোন সন্ধান মিলেনি। আইনশৃঙ্খলা বাহিনী (ডিবি-পুলিশ) এর কাছে একাধিকবার যোগাযোগ করেও তার খোঁজ পাননি।
সন্তানের জন্য পাগলপ্রায় মা রাশেদা খাতুনের একটাই দাবি তার ছেলে বোরহান উদ্দিন যেখানেই থাকুক তিনি তার সন্ধান জানতে চান। তিনি এজন্য তিনি প্রধানমন্ত্রীর দৃষ্টি কামনা করেন।
সংবাদ সম্মেলনে নিখোঁজ বোরহানের খালা,মামী,চাচাসহ পরিবারের অন্যান্য সদস্যরা উস্থিত ছিলেন।