সিরাজগঞ্জে ট্রাক-পিকআপ সংঘর্ষে চালক ও হেলপার নিহত

আপডেট: নভেম্বর ২৫, ২০১৭, ১২:৩১ পূর্বাহ্ণ

সিরাজগঞ্জ প্রতিনিধি


সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার কোনাবাড়ি মফিজ মোড়ে ট্রাক ও পিকআপভ্যানের সংঘর্ষে চালক ও হেলপার নিহত হয়েছেন। গতকাল শুক্রবার ভোর পৌনে ৫টার দিকে বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার কোনাবাড়ি মফিজ মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে হেলপার নাজিমের (২৭) পরিচয় পাওয়া গেছে। তিনি রাজশাহী হোসেনীগঞ্জের আবদুুস সালামের ছেলে।
সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের উপসহকারী পরিচালক আবদুুল হামিদ এ তথ্য নিশ্চিত করে জানান, শুক্রবার ভোর রাতে পাথর ও সবজি বোঝাই দুটি গাড়ী উত্তরবঙ্গ থেকে ঢাকার দিকে যাচ্ছিল। কোনাবাড়িতে সবজি বোঝাই একটি পিকআপভ্যানকে ধাক্কা দেয় পেছন থেকে আসা অপর একটি পাথর বোঝাই ট্রাক। এতে ঘটনাস্থলে অজ্ঞাত এক ট্রাক চালক নিহত ও হেলপার আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ ও আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। শুক্রবার সকাল ১০টায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় ট্রাক হেলপার নাজিম মারা যায়।
বঙ্গবন্ধু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ এ বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার ভোরে কোনাবাড়ী এলাকার মফিজ মোড়ে পাথর ও সবজি বোঝাই ট্রাকের সংঘর্ষ হলে ঘটনাস্থলে ট্রাক চালক মারা যায়। এ ঘটনায় আহত হেলপারকে সিরাজগঞ্জ সদর হাসপাতাল ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টায় তিনি মারা যায়। ট্রাক দুটি জব্ধ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
সিরাজগঞ্জ সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. রোকনুজ্জামান জানান, গুরুতর আহত অবস্থায় নাজিম চিকিৎসাধীন মারা গেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ