সিরাজগঞ্জে ত্রাণ বিতরণ

আপডেট: May 17, 2020, 12:54 pm

সিরাজগঞ্জ প্রতিনিধি :


সিরাজগঞ্জের বেলকুচিতে জেলা পরিষদের উদ্যোগে করোনায় প্রভাবে অভাবী এক হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে উপজেলার ধুকুরিয়া বেড়া ইউনিয়নের কলাগাছি ও ভাঙ্গাবাড়ি ইউনিয়নের বানিয়াগাঁতীতে জেলা পরিষদ চেয়ারম্যান লতিফ বিশ্বাস উপস্থিত থেকে পরিবার প্রতি ৫ কেজি করে চাল, আটা, ১ কেচি চিনি ও এক প্যাকেট সেমাই বিতরণ করেন।
এসময় বেলকুচি উপজেলা ত্রাণ বিষয়ক সম্পাদক ইউপি চেয়ারম্যান গাজী ফজলুল হক ভাষানী, আওয়ামীলীগ নেতা এমদাদ হোসেন, শাহাদত হোসেন, হাজী খোরশেদ আলম, রুমু হাজী, মো. আবু সামা, সাইদুল ইসলাম মাস্টার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামাল আহমেদ, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ইসমাইল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
এদিকে শাহজাদপুরে করোনার কারণে বন্ধ হয়ে যাওয়া ২ শতাধিক চা দোকানি ও কর্মচারীদের খাদ্য সহয়তা দিয়েছেন মিল্কভিটার ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুল হামিদ লাবলু ও উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক রাজিব শেখ। শনিবার রাতে শক্তিপুর শেখ ফজলুল হক মনি স্মৃতি সংঘ প্রাঙ্গনে প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল, এক কেজি ডাল ,দুই কেজি আলু,আধা কেজি লবণ, ৫০০ মিলি লিটার সয়াবিন তেল ও সাবান বিতরণ করা হয়। এর আগের তারা ১৩ টি ইউনিয়নে প্রায় পাঁচ হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ