সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচ নারী ও চালকসহ নিহত ৭

আপডেট: নভেম্বর ৩০, ২০১৮, ১২:১৫ পূর্বাহ্ণ

সিরাজগঞ্জ প্রতিনিধি


সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সয়দাবাদ ও কড্ডায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় পাঁচ নারী ও চালকসহ ৭জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো অন্তত ২২জন। গতকাল বৃহস্পতিবার ভোর রাতে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের সয়দাবাদ ও বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার কড্ডার মোড়ে এ দুটি দুর্ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে তিনজনের নাম পরিচয় পাওয়া গেছে। এরা হলেন চালক মুর্শিদুল ইসলাম (৩৫) বগুড়ার শিবগঞ্জ থানার আমতলী বড়বাজার এলাকার বাসিন্দা, হেলপার আরিফ হোসেন (২২) যশোর জেলার কুতুব আলী থানার তেতুলিয়া গ্রামের আখতার আলীর ছেলে, সলঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়নের হাটিপাড়া গ্রামের আবদুল খালেকের স্ত্রী সুমি আখতার আয়েশা (৩৫)।
সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধা আক্তার জানান, বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে বগুড়াগামী আলিফ পরিবহনের একটি বাস কড্ডার মোড়ে এসে নিয়ন্ত্রণ হারায়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি মিনিবাস ও এর পাশের একটি ট্রাকের সঙ্গে বাসটির সংঘর্ষ হলে আলিফ পরিবহনের বাসটি রাস্তার ওপর ও মিনিবাসটি পাশের খাদে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা বাস থেকে চার নারীর মরদেহ উদ্ধার করে। এছাড়া আহত অবস্থায় উদ্ধার করা হয় আরও ২০ জনকে। এদেরকে ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে চিকিৎসাধীন অবস্থায় সুমি আখতার আয়েশা নামের আরো এক নারী মারা যায়।
অপরদিকে সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মো. আবদুল হামিদ জানান, উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী একটি রডবাহী ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চালক মুর্শিদুল ও হেলপার আরিফ মারা যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে দুইজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।