সিরাজগঞ্জে ভদ্রঘাটে কার্ভাড ভ্যান চাপায় কলেজ ছাত্র নিহত

আপডেট: মার্চ ২২, ২০১৯, ১২:১১ পূর্বাহ্ণ

সিরাজগঞ্জ প্রতিনিধি


সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনার পর কার্ভাড ভ্যান ভাঙচুর করে স্থানীয়রা- সোনার দেশ

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ভদ্রঘাট বাজারে রাস্তা পার হওয়ার সময় কাভার্ড ভ্যানের চাপায় স্থানীয় ধুকুরিয়া বিএম কলেজের এইচ এসসসি পরিক্ষার্থী হৃদয় শেখ (১৮) নামের এক ছাত্র নিহত হয়েছেন। এসময় কলেজের আরো দুই শিক্ষার্থী আহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ জানায়, সকালে প্রাইভেট পড়তে যাওয়ার সময় নলকা থেকে সিরাজগঞ্জগামী এসিআই ফিড মিলের একটি কার্ভাড ভ্যান তিন ছাত্রকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই হৃদয় মারা যায়। আহত হয় অপর দুই ছাত্র। এঘটনার পর পর এলাকাবাসী কার্ভাড ভ্যানটিকে আটক করে আগুন ধরিয়ে দেয় এবং সড়ক অবরোধ করে রাখে। পরে সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে। পুলিশ দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলে সকাল ৯টার দিকে আবরোধ তুলে নেয় এলাকাবাসী।
নিহত হৃদয় ভদ্রঘাট পূর্ব খান পাড়া গ্রামের হায়দার আলীর ছেলে। আহতদের সিরাজগঞ্জ ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী উপপরিচালক আবদুল হামিদ ও কাশারখন্দ থানার অফিসার ইনচার্জ হাবিবুল ইসলাম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ