সিরাজগঞ্জে মাদরাসা সুপারের কারাদণ্ড || ৫ ভুয়া পরীক্ষার্থীর জরিমানা

আপডেট: ফেব্রুয়ারি ১৮, ২০১৮, ১২:৪০ পূর্বাহ্ণ

সিরাজগঞ্জ প্রতিনিধি


সিরাজগঞ্জের উল্লাপাড়ায় একটি পরীক্ষা কেন্দ্রে অভিযান চালিয়ে মাদরাসা সুপারসহ পাঁচ ভুয়া পরীক্ষার্থীকে আটকের পর জেল-জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল শনিবার বিকেলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আরিফুজ্জামান এ আদেশ দেন।
এর আগে, দুপুরের দিকে উল্লাপাড়া কামিল মাদরাসা কেন্দ্রে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। দণ্ডপ্রাপ্তরা হলেন, উপজেলার ইসলামপুর ধরইল মাঝিপাড়া দাখিল মাদরাসার সুপার আতাউর রহমান ও শিক্ষার্থী তানিয়া খাতুন, আতিকুল ইসলাম, সাজু আহমেদ, মনসুর আহমেদ ও ইমন বাবু।
উল্লাপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান রিপন জানান, উল্লাপাড়া কামিল মাদরাসা কেন্দ্রে ইংরেজি দ্বিতীয় পত্র পরীক্ষায় কয়েকজন ভুয়া পরীক্ষার্থী অংশ নিয়েছে। এমন সংবাদের ভিত্তিতে ওই কেন্দ্রে অভিযান চালিয়ে পাঁচ ভুয়া পরীক্ষার্থীকে এবং তাদের সহযোগিতার দায়ে মাদরাসা সুপারকে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে বিচারক মাদরাসা সুপার আতাউর রহমানকে দুই মাসের কারাদণ্ড এবং পাঁচ ভুয়া পরীক্ষার্থীর প্রত্যেকেই পাঁচ হাজার টাকা করে জরিমানা করেন। এব্যাপারে উল্লাপাড়া থানায় মামলা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ