সিরাজগঞ্জে মোহাম্মদ নাসিম।। হেফাজতের সঙ্গে আতাত নয় কওমী স্বীকৃতি প্রকাশ্যেই দেয়া হয়েছে

আপডেট: April 22, 2017, 12:16 am

সিরাজগঞ্জ প্রতিনিধি


স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, হেফাজতের সঙ্গে গোপন আতাতের কিছু নেই, কওমী স্বীকৃতি প্রকাশ্যেই দেয়া হয়েছে। বিএনপিই এক সময় হেফাজতের কওমী নীতি স্বীকৃতি দেয়ার চেষ্টা করে ব্যর্থ হয়েছে। জনগণের দাবির কথা চিন্তা করে কওমী নীতিকে স্বীকৃতি দেয়া হয়েছে। হেফাজতের সঙ্গে এর কোন সম্পর্ক নেই। আওয়ামী লীগ তার নিজের লক্ষ্য নিয়েই এগিয়ে যাচ্ছে।
গতকাল শুক্রবার বিকেলে সিরাজগঞ্জ সার্কিট হাউজ সম্মেলন কক্ষে জেলা কর্মকর্তাদের সঙ্গে সরকারের উন্নয়ন বিষয় নিয়ে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, নিরপেক্ষ সরকার বলে কোন সরকার নেই। শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এবং আওয়ামী লীগ জনগণের ভোট নিয়েই নির্বাচিত হতে চায়।
এসময় জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (উপসচিব) আবু নুর মোহাম্মদ শামসুজ্জামান, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্দে, সিভিল সার্জন এসএম মঞ্জুর রহমান, সিরাজগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ আবদুর রউফ মুক্তা, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের নির্বাহী প্রকৌশলী জামানুর রহমানসহ জেলার বিভিন্ন দফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ