সিরাজগঞ্জে সেতুমন্ত্রী বাংলাদেশ আর বিএনপির অন্ধকারের পথে ফিরে যাবে না

আপডেট: নভেম্বর ২২, ২০১৭, ১১:৩০ অপরাহ্ণ

সিরাজগঞ্জ প্রতিনিধি


বাংলা একাডেমির প্রতিষ্ঠাতা মহাপরিচালক ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর মযহারুল ইসলামের চতুর্দশ মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের- সোনার দেশ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এইদেশ অন্ধকারে ছিল শেখ হাসিনা দেশকে আলোর পথে নিয়ে এসেছে, আলোর পথ থেকে বাংলাদেশ আর বিএনপির অন্ধকারের পথে ফিরে যাবে না। তিনি বলেন, বিএনপি মানেই অন্ধকার, বিএনপি মানেই হাওয়া ভবনের লুটপাট, আগুন সন্ত্রাস, মানুষ খুন। মানুষ আর সন্ত্রাস আর বিভিষিকার অমানিষশার অন্ধকারে ফিরে যাবে না। তিনি আরও বলেন বিএনপি বাংলাদেশকে খুনের দরিয়া ও কান্নার নদী বানিয়ে ক্ষমতায় যাওয়ার জন্য আজ মায়া কান্না কানছে।
গতকাল বুধবার দুপুরে সিরাজগঞ্জের শাহজাদপুরে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ইতিহাসবিদ, বাংলা একাডেমির প্রতিষ্ঠাতা মহাপরিচালক ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর প্রফেসর মযহারুল ইসলামের চতুর্দশ মৃত্যুবার্ষিকীর স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. আবদুুল খালেকের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক, ড. শাম্মি আহমেদ, কেন্দ্রীয় সদস্য পারভীন জামান কল্পনা, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক আবদুুল লতিফ বিশ্বাস, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক প্রফেসর ডা. হাবিবে মিল্লাত মুন্না, স্থানীয় সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও প্রফেসর মযহারুল ইসলামের কন্যা প্রফেসর মেরিনা জাহান কবিতা।