সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা মেয়ে সহ নিহত পাঁচ

আপডেট: এপ্রিল ১১, ২০১৭, ১২:২২ পূর্বাহ্ণ

সুকান্ত সেন,সিরাজগঞ্জ


সিরাজগঞ্জে পৃথক সড়ক দূর্ঘটনায় মা,মেয়ে সহ ৫জন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ৩জন।
সিরাজগঞ্জ সদর থানা পুলিশ জানায়,কামারখন্দের বলরামপুর থেকে একটি সিএনজি অটোরিক্সা সোমবার সকাল ৭টার দিকে ৫জন যাত্রী নিয়ে সিরাজগঞ্জে যাওয়ার পথে বনবাড়িয়া এলাকায় পৌঁছলে সিরাজগঞ্জ থেকে এনায়েতপুরগামী আমীন পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয় এতে ঘটনাস্থলেই কামারখন্দ উপজেলার চৌবাড়ী পশ্চিমপাড়া গ্রামের মাহাম প্রামনিকের ছেলে আল-আমিন (৩০) মারা যায়। এছাড়া হাসপাতালে নেয়ার পথে হবি হাজির ছেলে আব্দুস সোবাহান (৩৫) ও সাইদুল ওরফে বেলাল হোসেন (৩২) মারা যায়। আহত হয় হবি হাজি ও হেলাল উদ্দিন। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অপরদিকে সকাল ৯টার দিকে শাহজাদপুর সাতবাড়িয়া ডিগ্রি কলেজের পরিসংখ্যান বিভাগের প্রভাষক শংকর পাল মটর সাইকেলে স্ত্রী ও কন্যাকে নিয়ে গ্রামের বাড়ি নাটোরের সিংড়ায় যাচ্ছিলেন। হাটিকুমরুল- নগরবাড়ি মহাসড়কের উল্লাপাড়া উপজেলার নেওরগাছা নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মটর সাইকেল আরোহী মা রিনা পাল (৩৫) ও মেয়ে সুম্মিতা পাল (৬) নিহত হয়। উল্লাপাড়া ফায়ার সার্ভিসের একটি দল মটরসাইকেল চালক শংকর পাল (৪৫) কে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে। তবে ঘাতক ট্রাকটি পালিয়ে যায়।
উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ দেওয়ান কোউসিক আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
জয়পুরহাটে ট্রাক্টরের ধাক্কায় নিহত ১
জয়পুরহাট সদর উপজেলার ভাদসা ইউনিয়নের মাঝিপাড়া বাজার এলাকায় ট্রাক্টরের ধাক্কায় বাচ্চু মিয়া (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।
সোমবার (১০ এপ্রিল) ভোরে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাচ্চু মিয়া উপজেলার হরিপুর গ্রামের মৃত ভুরু মিয়ার ছেলে।

এ বিভাগের অন্যান্য সংবাদ