সিরাজগঞ্জ জেলা সমিতির ইফতার মাহফিল

আপডেট: মে ১৯, ২০১৯, ১২:৩১ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


সিরাজগঞ্জ জেলা সমিতি রাজশাহীর নব-নির্বাচিত দ্বি-বার্ষিক কার্য নির্বাহী পরিষদ ও উপদেষ্টা পরিষদের অভিষেক ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। নগরীর একটি কমিউনিটি সেন্টারে সমিতির সভাপতি কেএম হাবিবুর রহমানের সভাপতিত্বে অভিষেক ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নব-নির্বাচিত কার্য নির্বাহী কমিটির সদস্যদের অভিষিক্ত করেন দৈনিক বার্তা সম্পাদক এসএমএ কাদের । বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে সমিতির উপদেষ্টা দৈনিক উত্তরা প্রতিদিন পত্রিকার সম্পাদক আবদুল্লাহ আল মাহমুদ বাবলু, বাংলাদেশ রেলওয়ের প্রধান ভূমি কর্মকর্তা উপ-সচিব ড. আবদুল মান্নান, বাংলাদেশ সুপ্রিম কোর্টের প্রবীন আইনজীবী অ্যাড. মহসীন খান, বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প উন্নয়ন কর্পোরেশনের সিইই আবদুর রাজ্জাক, স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের নির্বাহী প্রকৌশলী মীর মো. আবদুল হান্নান।
নব-নির্বাচিত উপদেষ্টাদের অভিষিক্ত করেন সমিতির সভাপতি কেএম হাবিবুর রহমান, সহ-সভাপতি ফজলুল হক সাধারণ সম্পাদক রফিক আলম, যুগ্ম সম্পাদক যথাক্রমে রেজাউল করিম ও ফরিদুল ইসলাম খান ও অর্থ সম্পাদক জুলফিকার রহমান।
অভিষেক অনুষ্ঠান শেষে রমযানের গুরুত্ব ও তাৎপর্য বিষয়ে বক্তব্য দেন আলেমে দ্বীন রাজশাহী কামিল মাদ্রাসার অধ্যক্ষ হযরত মাওলানা শহিদুল ইসলাম। পরে প্রয়াত সদস্য মরহুম বাবর হোসেন ও অসুস্থ উপদেষ্টা আবদুল্লাহ আল মাহমুদ বাবলুর সুস্থতা কামনা করে বিশেষ দোয়া করা হয়।