সিরাজগেঞ্জে বজ্রপাতে পিতা পুত্রসহ নিহত ৫

আপডেট: এপ্রিল ৩০, ২০১৮, ১২:৩৩ পূর্বাহ্ণ

সিরাজগঞ্জ প্রতিনিধি


সিরাজগঞ্জের বজ্রপাতে পিতা ও পুত্রসহ পাঁচ জন নিহত হয়েছে। নিহতদের পরিবারের সদস্যরা ও স্থানীয় লোকজন জানায়, কাজিপুর উপজেলার তেকানী চরে গতকাল সকালে সামছুল হক ও তার ছেলে আরফান (১৪) বাদাম খেতে কাজ করতে যায়। সকাল সাড়ে ৯ টার দিকে ঝড়ের সময় বজ্রপাতে পিতা ও পুত্র ঘটনাস্থলেই নিহত হয়।
অপর দিকে, কামারখন্দে গতকাল বেলা সাড়ে ১০টার দিকে ধান কাটার সময় বজ্রপাতে আবদুুল কাদের (৩৭) নামের এক কৃষক নিহত হয়। সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার পুস্তককুড়া গ্রামে এ ঘটনা ঘট। নিহত কাদের হাসন উপজেলার জামতৈল ইউনিয়নের পুস্তককুড়া গ্রামের মৃত আহের মন্ডলের ছেলে।
স্থানীয়রা জানায়, রোববার সকালে কৃষক কাদের হোসেন বাড়ির পাশে ধান কাটতে মাঠে যান। সকাল সাড়ে ১০ টার দিকে বজ্রপাতে তার শরীর ঝলসে যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স নিয়ে গেল কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘাষণা করেন।
অপরদিকে, বেলা ১২টার দিকে ঝড়ের সময় বজ্রপাতে শাহজাদপুর পৌর এলাকার ছয়আনী পাড়া মহল্লায় নাবিল (১৭) ও পলিন (১৫) নামে দুই কিশোর নিহত হয়েছে। তারা এ সময় খেলা করছিলো।
শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহেলী লায়লা, কামারখদ উপজলা স্বাস্থ্যকমপ্লেক্সের মেডিকল অফিসার ডা. তানসিলা ও তেকানী ইউপি চেয়ারম্যান হারুনার রশিদ কৃষকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ