সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে শেষ হলো চাঁপাইনবাবগঞ্জ পৌর ওয়ার্ড কাউন্সিলর পদে উপ-নির্বাচন

আপডেট: অক্টোবর ২১, ২০১৯, ১:২৯ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শূন্য পদে উপ-নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে। সকাল ৯টায় ভোট গ্রহণ শুরুর পর কেন্দ্রগুলোতে ভোটাদের উপস্থিতি কম ছিল। তবে, সকালে নারী ভোটারদের উপস্থিতি ছিল লক্ষ্যনীয়।
নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয়, শহর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পিটিআই সরকারি পরীক্ষণ প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে সরেজমিনে গিয়ে দেখা যায়, দুপুরের পর থেকে এ ভোট কেন্দ্রগুলোতে পুরুষ ভোটারদের উপস্থিতি বেড়ে যায়। প্রিজাইডিং অফিসাররা জানান, দুপুরের পর থেকে ভোটারদের উপস্থিতি বাড়তে থাকে।
রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মোতাওয়াক্কিল রহমান জানান, এ উপ-নির্বাচনে ৪ টি ভোট কেন্দ্রে সকাল ৯টা থেকে সুষ্ঠু এবং শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শুরু হয়ে বিকেল ৫টা পর্যন্ত চলে। কেন্দ্রগুলোতে সকালে নারী ভোটারদের উপস্থিতি বেশ ছিল। এছাড়া, দুপুরের পর থেকে ভোটারদের উপস্থিতি বাড়তে থাকে। তিনি আরো জানান, প্রতিটি কেন্দ্রে পর্যাপ্ত পুলিশ সদস্য, আনসার বাহিনীর সদস্য মোতায়েন ছিল।
এ ওয়ার্ডে ৯ হাজার ৮’শ ৪৬ ভোটার তাদের ভোট প্রয়োগ করছে এবং উপ-নির্বাচনে কাউন্সিলর পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইউনুসুর রহমান মৃত্যুবরণ করায় কাউন্সিলর পদটি শূন্য হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ