সৈয়দ জাকির হোসেন মৃত্যুতে যুবলীগের শোক

আপডেট: জুন ১২, ২০১৯, ১২:৪৪ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


সৈয়দ জাকির হোসেনের জানাযায় সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ মুসল্লিরা (ইনসেটে সৈয়দ জাকির হোসেন) সোনার দেশ

রাজশাহী নগর আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ শাহাদাৎ হোসেনর একমাত্র ছেলে নগর ছাত্রলীগের বিজ্ঞান ও তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৈয়দ জাকির হোসেন গতকাল মঙ্গলবার মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহি…রাজিউন)। মঙ্গলবার বাদএশা টিকাপাড়া ঈদগাহ মাঠে মরহুমের জানাযা নামাজ অনুষ্ঠিত হবে।
মেয়রের শোক : সৈয়দ জাকির হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। মঙ্গলবার এক শোক বার্তায় এ শোক প্রকাশ করে মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তোপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং মরহুমের পরিবারের সদস্যদেরকে সমবেদনা জানান তিনি।
তার জানাযা নামাজে অংশ নেবেন সিটি মেয়র খায়রুজ্জামান লিটন।
রাজশাহী মহানগর আওয়ামী লীগ :
রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ শাহাদত হোসেনের পুত্র এবং মহানগর ছাত্রলীগের বিজ্ঞান ও তথ্য-প্রযুক্তি সম্পাদক সৈয়দ জাকির হোসেন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার, ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আবদুল মোমিন, সাধারণ সম্পাদক জেডু সরকার, মহানগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিব ও দপ্তর সম্পাদক ফজলে রাব্বি গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের বিদেহি আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
নগর আওয়ামী যুবলীগ : তার মৃত্যুতে নগর আওয়ামী যুবলীগের সভাপতি রমজান আলি এবং সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বাচ্চু সহ নগর যুবলীগ পরিবার গভীরভাবে শোকা প্রকাশ করেছেন এবং মরহুমের আত্মার শান্তি কামনা করে শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।
২৭ নম্বর ওয়ার্ড : ২৭ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম মিলু ও সাধারণ সম্পাদক নওসাদ আলি গভীর ভাবে শোকা প্রকাশ করে মরহুমের আত্মার শান্তি কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞপন করেছেন।
আরো শোক জানিয়েছেন, আওয়ামী লীগ তৃণমূলকর্মী ও বেতার নাট্যশিল্পী শাহজাহান শামীম।

এ বিভাগের অন্যান্য সংবাদ