সোশ্যাল মিডিয়ায় আমির কন্যার ঝড়

আপডেট: নভেম্বর ১৮, ২০১৯, ১:০৫ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


বলিউড অভিনেতা আমির খান ও রিনা দত্ত দম্পতির মেয়ে ইরা খান। সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো ঝড় তুলেছেন তিনি।
অন্যান্য বলি তারকা সন্তানদের তুলনায় এতদিন একটু কমই আলোচনায় ছিলেন ইরা। তবে বেশ কিছুদিন হলো তার অস্তিত্বের জানান বেশ ভালোভাবেই দিচ্ছেন তিনি। ফটো শেয়ারিং সাইট ইস্টাগ্রামে বেশ সক্রিয় আমির কন্যা। এতেই একের পর ছবি পোস্ট করছেন। আর সামাজিক যোগাযোগমাধ্যমে তা দেদারছে ভাইরাল হচ্ছে।
অনেকে তার প্রশংসা করলেও সমালোচনার মুখেও পড়তে হচ্ছে তাকে। ২২ বছর বয়সি ইরা বলেন, আমি অনেকদিন এগুলো থেকে দূরে ছিলাম। কিন্তু এখন বড় হওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমের অ্যাকাউন্ট সবার জন্য উন্মুক্ত করেছি। আমি সমালোচনার বিষয়টি স্বাভাবিকভাবে নিয়েছি। এগুলো আমার জীবনের একটি অংশ। আমি বিষয়গুলো জানি এবং এতে বিরক্ত হই না।
তারকা সন্তান হিসেবে কোনো চাপ অনুভব করেন না ইরা। তিনি বলেন, আমি মনে করি, মা-বাবা আমাদের সন্তান হিসেবে খুবই যত্নে লালন-পালন করছেন। কোনো চাপ অনুভব করি না। তারকা সন্তান বিষয়টি কী আমি ভালোভাবেই জানি। কিন্তু এ নিয়ে কোনো চাপ অনুভব করি না।
বাবা অভিনেতা হলেও পরিচালনার মাধ্যমে শোবিজে পা রাখছেন ইরা। ইউরিপিডিসের ‘মিডিয়া’ মঞ্চে পরিচালনা করবেন তিনি। এতে অভিনয় করছেন তার ভাই জুনায়েদ খান। পরবর্তী পরিকল্পনা নিয়ে আমির কন্যা বলেন, আমি জীবনে অনেককিছু করতে চাই। নাটক ও আরো অনেক কিছু পরিচালনা করব। স্কুল পাস করেছি কিন্তু অনেক কিছু শিখছি। আমার হাতে বেশ কিছু প্রজেক্ট রয়েছে কিন্তু মনে করি, এই একটি কাজ আমি ভালোভাবে করতে পারি। তাই অনেককিছু করার আছে, সেগুলো শুরু হলেই জানাব।
আমির খানের প্রথম স্ত্রী রিনা দত্ত। এই দম্পতির দুই সন্তান। এর মধ্যে ইরা সবচেয়ে ছোট। আমির-রিনার ছেলের নাম জুনায়েদ খান।