হিরো আলম এবার বলিউডে

আপডেট: আগস্ট ৯, ২০১৮, ১২:৪৬ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


টালিউডের পর এবার বলিউডে পা ফেললেন ফেইসবুকের কল্যাণে রাতারাতি আলোচনায় উঠে আসা মডেল ও অভিনেতা হিরো আলম।
‘বিজু দ্য হিরো’ শিরোনামে একটি চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। দুপুরে ভারত থেকে গ্লিটজকে এ তথ্য জানিয়েছেন এ মডেল। ছবিটি পরিচালনা করছেন বলিউডের উঠতি পরিচালক প্রভাত কুমার। সবকিছু ঠিকঠাক থাকলে শিগগিরই ভারতের রাঁচি শহরে ছবির শ্যুটিং শুরু হবে।
তবে চলচ্চিত্রে তার চালচরিত্র কিংবা সহশিল্পী হিসেবে কে থাকছেন-তা এখনও জানাননি। শুধু এতটুকুই বললেন, “দেশে ফিরে বড় পরিসরে সবাইকে বিস্তারিত জানাবো।”
ভারতীয় সংবাদমাধ্যম ঘেঁটে জানা গেল, এর আগে প্রভাত কুমার ‘ব্যাক টু ড্যাড’ নামে একটি চলচ্চিত্র নির্মাণ করেছেন। চলতি বছর মুক্তিপ্রাপ্ত ছবিতে অভিনয় করেছেন রঞ্জনা সিংসহ আরও বেশ ক’জন বলিউডের অভিনয়শিল্পী। তবে ছবিটি দর্শক মহলে খুব একটা সাড়া ফেলেনি।
বলিউড যাত্রার আগে ঢালিউডের চলচ্চিত্রে নিজেকে খানিকটা ঝালিয়ে নিয়েছেন বগুড়ার এ তরুণ। অভিনয় করেছেন মঈন বিশ্বাসের পরিচালনায় ‘মার ছক্কা’ নামে একটি চলচ্চিত্রে। তার বিপরীতে ছিলেন উঠতি অভিনেত্রী রুবিনা বৃষ্টি।
হিরো আলম এছাড়াও কাজ করেছেন একাধিক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও। সম্প্রতি শ্যুটিং শেষ করেছেন ‘টারজান দ্য হিরো আলম’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের।
হিরো আলম নামে পরিচিতি পেলেও তার আসল নাম আশরাফুল আলম। ২০১৬ সালে একটি মিউজিক ভিডিওতে কাজ করে ট্রলের শিকার হন ফেইসবুকে। সেই সঙ্গে আলাদাভাবে পরিচিতিও পান দর্শকমহলে। তারপর থেকে বাড়তে থাকে ব্যস্ততা। একের পর এক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে ডাক পেতে থাকেন তিনি। পেশায় একজন কেবল অপারেটর হলেও অভিনয়ে ব্যস্ততার কারণে এখন পুরোদমে অভিনয়ে মনোনিবেশ করেছেন তিনি।