২০৩০ সালের মধ্যেই অন্যতম ধনী দেশ হবে বাংলাদেশ : মেয়র লিটন

আপডেট: ফেব্রুয়ারি ১২, ২০১৯, ১২:২৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


আরডিএ কর্মচারী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বক্তব্য দেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন-সোনার দেশ

সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে উঠে গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে গতিতে দেশের উন্নয়ন হচ্ছে, আগামী ২০৪১ সাল নয়, তার আগেই ২০৩০ সালে বিশে^র অন্যতম ধনী দেশে পরিণত হবে বাংলাদেশ। গতকাল সোমবার দুপুরে রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ (আরডিএ) কর্মচারী লীগের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
মেয়র খায়রুজ্জামান লিটন আরো বলেন, রাজশাহীতে শিল্পায়ন প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। ইতোমধ্যে রাজশাহীতে তিনটি শিল্প অঞ্চল অনুমোদন দিয়েছে সরকার। আরো উদ্যোক্তাদের রাজশাহী নিয়ে আসব। তিনি আরো বলেন, মানুষের হাতে অর্থ না থাকলে বিনোদনের ব্যবস্থা করে লাভ হবে না। এজন্য সবার আগে রাজশাহীতে অর্থনৈতিক প্রবাহ বৃদ্ধি করতে হবে।
আরডিএ কর্মচারীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সেলিম রেজার সভাপতিত্বে ও আরডিএ কর্মচারী লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিটি করপোরেশনের প্যানেল মেয়র-২ ও ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, আরডিএ’র চেয়ারম্যান মুক্তিযোদ্ধা বজলুর রহমান, নগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ফিরোজ কবির সেন্টু, আরডিএ বোর্ড সদস্য ইয়াসমিন রেজা ফেন্সি, নগর জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আবদুস সোহেল, আরডিএ সাধারণ ব্যবসায়ী সমিতির সভাপতি ফরিদ মামুদ হাসান প্রমুখ।