৯ রানেই শেষ মিয়ানমারের ইনিংস!

আপডেট: অক্টোবর ১১, ২০১৮, ১২:৩৮ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


মিয়ানমার করেছে ৯ রান, ৮ উইকেটে। সেই রানের লক্ষ্যে খেলতে নেমে ১.৪ ওভারেই জয় তুলে নেয় মালয়েশিয়া। কিন্তু এই লক্ষ্যে পৌঁছাতে ২ টি উইকেট হারায় তারাও। সব মিলিয়ে ম্যাচে মোট রান হয়েছে ২০, আর উইকেট পড়েছে ১০টি। মোট খেলা হয়েছে ১১. ৫ ওভার।
আইসিসি’র বিশ্ব টি-টোয়েন্টির এশিয়া অঞ্চলের বাছাই পর্ব চলছে মালয়েশিয়ার কুয়ালালামপুরে। সেখানেই মঙ্গলবার মিয়ানমার ও মালয়েশিয়ার মধ্যকার ম্যাচে এই ঘটনা ঘটে।
এদিন প্রথমে ব্যাট করতে নেমে বৃষ্টির বাধায় পড়ে মিয়ানমার। বৃষ্টির আগে ১০.১ ওভার পর্যন্ত খেলা হয়। এর মধ্যে ৮ উইকেট হারিয়ে বসে তারা। স্কোর-বোর্ডে রান তখন ৯! এদিন মিয়ানমারের ৭ জন ব্যাটসম্যানই শূন্য রানের আউট হন। একজন ৩, একজন ২ ও একজন ১ রান করেন। আর বাকি ৩ রান আসে অতিরিক্ত। বৃষ্টির কারণে আর ব্যাট করতে পারেনি মিয়ানমার। মালয়েশিয়ার বাঁহাতি স্পিনার পভনদ্বীপ সিং মিয়ানমারের ব্যাটিং লাইন আপ ধসের নেতৃত্ব দেন। তিনি ১ রানে নিয়েছেন ৫ উইকেট। পরবর্তীতে বৃৃষ্টি আইনে মালয়েশিয়ার লক্ষ্য দাঁড়ায় ৮ ওভারে ৬ রান। সেই রানের লক্ষ্যে নেমে ১ রানের মাথায় দুই ওপেনারকে হারিয়ে বসে তারা। তবে পরবর্তী দুই ব্যাটসম্যান মিলে দলকে ৮ উইকেটের জয় এনে দেন।