খাদেমুল ইসলাম বালিকা বিদ্যালয় ও কলেজের ৫৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আপডেট: ফেব্রুয়ারি ৬, ২০২৪, ৭:৫৫ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:খাদেমুল ইসলাম বালিকা বিদ্যালয় ও কলেজের ৫৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) খাদিমুল ইসলাম বালিকা বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণ থেকে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি হাদির মোড় দিয়ে,বাসার রোড হয়ে সাধুর মোড় প্রদক্ষিণ করে খাদেমুল ইসলাম বালিকা বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে শেষ হয়। উক্ত র‌্যালিতে খাদেমুল ইসলাম বালিকা বিদ্যালয় এর প্রাথমিক থেকে শুরু করে কলেজ পড়ুয়া শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

এ সময় উপস্থিত ছিলেন, খাদেমুল ইসলাম বালিকা বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ রনজিৎ কুমার সাহা। আলহাজ্ব এ্যাড. আব্দুল হাদী সাবেক মেয়র রাজশাহী সিটি কর্পোরেশন ও সাবেক সভাপতি খাদেমুল ইসলাম বালিকা বিদ্যালয় ও কলেজ। অধ্যক্ষ রাজকুমার সরকার, সাধারণ সম্পাদক বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি রাজশাহী জেলা। অধ্যক্ষ নুরুল ইসলাম, সভাপতি বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি রাজশাহী মহানগর। মোঃ হাফিজুল হক হ্যাপি, সাবেক সদস্য ম্যানেজিং কমিটি। মোঃ গোলাম রাব্বানী মাসুম, সভাপতি ২৫ নং ওয়ার্ড আওয়ামী লীগ।

রাজেন্দ্রনাথ সরকার প্রধান শিক্ষক বিবি হিন্দু একাডেমি। বীর মুক্তিযোদ্ধা ডাক্তার মোঃ আব্দুল মান্নান প্রমুখ।র‌্যালিটি উদ্বোধন করেন আলহাজ্ব এ্যড আব্দুল হাদী, সাবেক মেয়র রাজশাহী সিটি কর্পোরেশন ও সাবেক সভাপতি খাদেমুল ইসলাম বালিকা বিদ্যালয় ও কলেজ। সঞ্চালক ছিলেন, রতন কুমার মন্ডল সহকারী প্রধান শিক্ষক। র‌্যালি শেষে খাদেমুল ইসলাম বালিকা বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গনে দোয়া মাহফিলের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান শেষ হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ