টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রীর

আপডেট: জানুয়ারি ১৩, ২০২৪, ২:০৩ অপরাহ্ণ


সোনার দেশ ডেস্ক :


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।। শনিবার (১৩ জানুয়ারি) বেলা ১১:৫০ মিনিটে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানান তিনি।

এসময় তিন বাহিনির একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহিদ সদস্য এবং মহান মুক্তিযুদ্ধে আত্মত্যাগকারী শহিদদের আত্মার শান্তি কামনা করে সূরা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এরপর দলীয় প্রধান হিসেবে বোন শেখ রেহানাকে সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জাসাস প্রধানমন্ত্রী। এসময় আ’লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ মন্ত্রিপরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।
এর আগে, সকাল ৯টার দিকে দু’দিনের সরকারি সফরে গণভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা দেন শেখ হাসিনা। বেলা ১১:৩০ টার দিকে টুঙ্গিপাড়া পৌঁছান তিনি।

সফরসূচি অনুযায়ী, এদিন বিকেল ৩টায় টুঙ্গিপাড়া উপজেলা আ’লীগ কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী।
সফরের দ্বিতীয় দিন অর্থাৎ রোববার (১৪ জানুয়ারি) দুপুর ২টায় সড়কপথে টুঙ্গিপাড়া থেকে কোটালিপাড়ায় যাবেন তিনি। সেখানে উপজেলা পরিষদ মাঠে নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে ঢাকার উদ্দেশে রওনা দিবেন।
তথ্যসূত্র: রাইজিংবিডি

এ বিভাগের অন্যান্য সংবাদ