বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী

আলিয়ার অপেক্ষায় রাম চরণ

আপডেট: January 21, 2020, 12:24 am

সোনার দেশ ডেস্ক


তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা রাম চরণ। তার পরবর্তী সিনেমা ট্রিপল আর। এই সিনেমায় রাম চরণের চরিত্রের নাম রামা রাজু। তার বিপরীতে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। সীতা চরিত্রে দেখা যাবে তাকে। এর মাধ্যমে প্রথমবারের মতো ভারতের দক্ষিণী সিনেমায় দেখা যাবে আলিয়াকে।
বর্তমানে পুরোদমে ট্রিপল আর সিনেমার শুটিং চলছে। অধিকাংশ কাজ শেষের দিকে। এমনকি আলিয়াও কিছু অংশের শুটিং করেছেন বলে জানা গেছে। কিন্তু রাম চরণের সঙ্গে এখনো কোনো দৃশ্যের শুটিং করেননি এই অভিনেত্রী। এদিকে আলিয়ার সঙ্গে অভিনয়ের অপেক্ষায় রয়েছেন রাম চরণ। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই কথা জানিয়েছেন তিনি।
ট্রিপল আর সিনেমার প্রেক্ষাপট ১৯২০ সাল। কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে সিনেমার গল্প। এতে রাম চরণ ও আলিয়া ভাট ছাড়াও আরো অভিনয় করছেন— জুনিয়র এনটিআর, অজয় দেবগন প্রমুখ। পাশাপাশি রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো হলিউড তারকাকেও এই সিনেমায় দেখা যাবে।
ট্রিপল আর পরিচালনা করছেনবাহুবলি সিনেমাখ্যাত এস এস রাজামৌলি। আবারো রুপালি পর্দায় তার কারিশমা দেখার জন্য আগ্রহে অপেক্ষা করছেন দর্শক। চলতি বছর ৩০ জুলাই সিনেমাটি মুক্তির কথা থাকলেও পিছিয়েছেন নির্মাতা। আগামী অক্টোবরে সিনেমাটি মুক্তির নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে।