অধিনায়ক হিসেবে গর্বিত সরফরাজ

আপডেট: জুন ১৬, ২০১৭, ১২:৫৬ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


ওয়ানডে র‌্যাঙ্কিংয়ের অষ্টম দল হিসেবে এবারের চ্যাম্পিয়নস ট্রফিতে খেলতে এসেছিল পাকিস্তান। কিন্ত সবাইকে চমকে দিয়েছে সবার আগে মর্যাদার এ টুর্নামেন্টের ফাইনালে উঠেছে দলটি।
এবারের আসরে শিরোপার জন্য অন্যতম হট ফেবারিট ধরা হয়েছিল ইংল্যান্ডকে। একমাত্র দল হিসেবে কোনো ম্যাচ না হেরেই সেমিফাইনালে উঠে দলটি। কিন্ত গত বুধবার প্রথম সেমিফাইনালে ৮ উইকেটে হেরে আসর থেকে ছিটকে পড়েছে ইংল্যান্ড।
স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে এমন জয়ের পর অধিনায়ক হিসেবে গর্বিত বলে জানান সরফরাজ আহমেদ। ফাইনাল নিশ্চিত হওয়ায় সরফরাজ বলেন, ‘প্রথম হারের পর আমরা খুব ভেঙে পড়েছিলাম। তবে টিম ম্যানেজম্যান্টকে কৃতিত্ব দিতেই হবে। কেননা তারা আমাদেরকে আবারও চাঙ্গা করে তুলেছিলেন। তরুণ ক্রিকেটারদের পারফরম্যান্সে আমি খুব খুশি। দল ফাইনালে উঠায় অধিনায়ক হিসেবে আমি গর্বিত।’
সবচেয়ে ফর্মে থাকা পেসার মোহাম্মদ আমিরকে ছাড়াই গতকাল ইংল্যান্ডের বিপক্ষে খেলতে নেমেছিল পাকিস্তান। তারপরও মাত্র ২১১ রানেই ইংলিশদের বেঁধে ফেলেছিল পাকিস্তানি বোলাররা। দলটির হয়ে ৩টি উইকেট নেন হাসান আলী।
বোলারদের প্রশংসা করে সরফরাজ আহমেদ বলেন, ‘বোলারদের প্রশংসা করতেই হচ্ছে। তারা সত্যিই বেশ দারুণ বোলিং করেছে। বিশেষ করে ইনিংসের মাঝের ওভারগুলো। হাসান বেশ উন্নতি করছে। আমির ইনজুরিতে ভুগলেও আশা করছি ফাইনালের জন্য সে প্রস্তুত থাকবে। সে আমাদের সেরা স্ট্রাইকের বোলার।’

এ বিভাগের অন্যান্য সংবাদ