অধ্যাপক মোসাদ্দেক হাদি আর নেই

আপডেট: জুলাই ২৬, ২০১৭, ১২:১৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


চাঁপাইনবাবগঞ্জের আলাবক্স মেমোরিয়াল ডিগ্রি কলেজের দর্শন ও যুক্তিবিদ্যা বিভাগের অধ্যাপক মোসাদ্দেক হাদী সোমবার দিবাগত রাত ৯টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না—-রাজিউন)। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। তিনি স্ট্রোক করে দীর্ঘদিন যাবৎ অসুস্থ ছিলেন বলে তার একমাত্র ছেলে রেজওয়ান মোর্শেদ স্বর্ণ জানান।
তিনি বলেন, তারা স্ব-পরিবারে নগরীর মহিষবাথানে নানার বাড়িতে দীর্ঘদিন যাবৎ বসবাস করছেন। মরহুমের নামাজে জানাজা গতকাল মঙ্গলবার বাদ যোহর মহিষবাথান গোরস্থান সংলগ্ন স্থানে অনুষ্ঠিত হয় এবং একই গোরস্থানে দাফন করা হয়। মৃত্যাকালে  স্ত্রী, পুত্র ও আত্মীয় স্বজনসহ বহুগুণগ্রাহী তিনি রেখে গেছেন।
এদিকে অধ্যাপক মোসাদ্দেক হাদীর নামাজের জানাজায় বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন,  সাধারণ সম্পাদক ডাবলু সরকার ও রাজশাহী কোর্ট কলেজের সাবেক অধ্যক্ষ শফিকুর রহমান বাদশাসহ আওয়ামী লীগের নেতবৃন্দৃ ও এলাকার জনগণ উপস্থিত ছিলেন।
অধ্যাপক মোসাদ্দেক হাদীর মৃত্যুতে নগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক ডাবলু সরকার ও সহসভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানান এবং মরহুমের রুহরে মাগফেরাত কামনা করেন।
এদিকে মোসাদ্দেক হাদীর মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। তিনি এক শোকবার্তায় মরহুমের রূহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ