অনুর্ধ-১৫ বাফুফে অ্যাকাডেমি চ্যাম্পিয়নশীপের উদ্বোধন

আপডেট: ডিসেম্বর ১৯, ২০২৩, ১০:৫৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে উদ্বোধন হয়েছে অনুর্ধ-১৫ বাফুফে অ্যাকাডেমি চ্যাম্পিয়নশীপ। রাজশাহী বিভাগের সাতটি দল এই প্রতিযোগিতায় অংশগ্রহ করছে। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকালে খেলার উদ্বোধন করা হয়।

ফিফার অর্থায়নে,বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায়, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের উদ্যোগে ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা সহযোগিতা করছে। বেলুন ফেস্টুন উড়িয়ে এই চ্যাম্পিয়নশীপের উদ্বোধন করেন অতিথিবৃন্দরা। এ সময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. আসলাম সরকার, যুগ্ম-সম্পাদক আহসানুল হক পিন্টু, ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ওয়াহেদুন নবী, যুগ্ম-সম্পাদক মাহমুদ আলম বাবু, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য ও সোনালী অতীত ক্লাবের সাধারণ সম্পাদক আলী আফতাব তপনসহ অন্য কর্মকর্তা ও প্রাক্তন ফুটবলারগন উপস্থিত ছিলেন।

উদ্বোধনী দিনে বগুড়া শুকানপুর কলেজ ফুটবল অ্যাকাডেমিকে ও মহান মুক্তিযুদ্ধের চেতনায় তরুন সংঘ ফুটবল একাডেমি ৩-৩ গোলে ড্র করে পয়েন্ট ভাগ করে নিয়েছে। দিনের অন্য খেলায় কিশোর ফুটবল অ্যাকাডেমির সিফাতের হ্যাট্রিকের সুবাদে ১০-০ গোলে বিশাল ব্যবধানে শহীদ এএইচএম কামারুজ্জামান ফুটবল অ্যাকাডেমিকে হারিয়েছে। বিজয়ী দলের পক্ষে সিফাত ৪, জারিফ ২, সাফিন, সাব্বির, আদিক ও কাওসার ১টি করে গোল করেন। চ্যাম্পিয়নশীপে অংশগ্রহণকারী দলগুলো হলো- কিশোর ফুটবল অ্যাকাডেমী রাজশাহী, হরিয়ান ফুটবল অ্যাকাডেমি রাজশাহী, মহান মুক্তিযুদ্ধের চেতনায় তরুণ সংঘ ফুটবল অ্যাকাডেমি, ভবানিগঞ্জ ফুটবল অ্যাকাডেমি, শহীদ এএইচএম কামারুজ্জামান ফুটবল অ্যাকাডেমি, বগুড়া সুকানপুর কলেজ ফুটবল অ্যাকাডেমী ও বগুড়া জেলা জুনিয়র ফুটবল অ্যাকাডেমি।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version