অনূর্ধ্ব ১৮ জাতীয় ফুটবলে রাজশাহীর জয়

আপডেট: মার্চ ১০, ২০১৭, ১২:১০ পূর্বাহ্ণ

ক্রীড়া প্রতিবেদক



বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায়, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের যৌথ আয়োজনে গতকাল বৃহ¯পতিবার থেকে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনূর্ধ্ব ১৮ জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপের রাজশাহী ভেন্যুর খেলা উদ্বোধন করা হয়েছে। এই প্রতিযোগিতা উদ্বোধন করেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার নবাগত সহসভাপতি ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ডাবলু সরকার। এ সময় রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি মাহাফুজুল আলম লোটন, সাধারণ সম্পাদক ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি রফিউস সামস্ প্যাডী, ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহমুদ জামাল, জেলা ক্রীড়া অফিসার আ,ফ,মুহাম্মদ ওবায়দুল হক উপস্থিত ছিলেন।
এই প্রতিযোগিতায় ৮টি কুষ্টিয়া, পাবনা, নাটোর, জয়পুরহাট, নওগাঁ, বগুড়া, চাঁপাইনবাবগঞ্জ ও স্বাগতিক রাজশাহী জেলা ফুটবল দল অংশগ্রহণ করবে।
উদ্বোধনী দিনে দুটি খেলা অনুষ্ঠিত হয়েছে। ১ম খেলায় কুষ্টিয়া জেলা ২-১ গোলে নওগাঁ জেলাকে পরাজিত করেছে। বিজয়ী দলের এমরান ও জিহাদ হোসেন ১টি করে গোল করেন। বিজিত দলের পক্ষে তাইউস ১টি গোল পরিশোধ করেন। ২য় খেলায় স্বাগতিক রাজশাহী জেলা ৩-২ গোলে সফররত নাটোর জেলাকে হারিয়েছে। বিজয়ী দলের সুজন ২ ও সজন ১টি গোল করে। বিজিত দলের সারোয়ার ও আসাদুজ্জামান ২টি গোল পরিশোধ করে।