অপহরণের ১১ দিন পর উদ্ধার স্কুলছাত্রী, যুবক গ্রেপ্তার

আপডেট: জুন ২২, ২০২৪, ১১:০২ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


রাজশাহীতে অপহরণের ১১ দিন পর এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাব-৫। এ ঘটনায় অভিযুক্ত অপহরণকারী যুবককে গ্রেপ্তার করা হয়েছে।
শুক্রবার (২১ জুন) দিবাগত রাত আড়াইটার দিকে রাজশাহী মহানগরীর শাহ মখদুম থানার বড়বনগ্রাম পাঁচানীপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ ছাড়া ওই স্কুলছাত্রীকেও উদ্ধার করা হয়েছে।
শনিবার (২২ জুন) দুপুরে র‌্যাব-৫ সদর দপ্তর থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
গ্রেপ্তার যুবকের নাম শিহাবুল ইসলাম (২১)। গোদাগাড়ী উপজেলার রিশিকুল গ্রামের মোজাম্মেল হকের ছেলে তিনি।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ওই স্কুলছাত্রীর সঙ্গে বন্ধুত্বের সম্পর্কের একপর্যায়ে নানা সময় কুপ্রস্তাব দিয়ে আসছিলেন শিহাবুল। এতে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে ১০ জুন অভিযুক্ত যুবক ওই স্কুলছাত্রীকে নগরীর সাগরপাড়া মোড় থেকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে অপহরণ করে। এ ঘটনায় ভুক্তভোগী ওই স্কুলছাত্রীর পরিবারের পক্ষে থানায় মামলা দায়ের করা হয়। এই অপহরণ মামলার পরিপ্রেক্ষিতে র‌্যাব-৫–এর একটি দল অপহরণকারীকে গ্রেপ্তার এবং ভুক্তভোগী স্কুলছাত্রীকে উদ্ধারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালায়। পরে গতকাল রাতে মহানগরীর বড়বনগ্রাম পাঁচানীপাড়া এলাকা থেকে শিহাবুলকে গ্রেপ্তার ও অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদ শেষে গ্রেপ্তার যুবককে বোয়ালিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলেও র‌্যাবের ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ