অপহরণ ও ধর্ষণ মামলার প্রধান অভিযুক্ত গ্রেফতার

আপডেট: মার্চ ১৯, ২০২৪, ১১:৪৭ অপরাহ্ণ

 


নাটোর প্রতিনিধি:নাটোর সদর উপজেলায় এক কিশোরীকে অপহরণ ও ধর্ষণ মামলার প্রধান অভিযুক্ত ফজলুল (১৯) কে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (১৯ মার্চ) ভোর ৫টার দিকে নাটোর গুরুদাসপুর উপজেলার দৌলতপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ফজলুল সিংড়া উপজেলার বন্দর এলাকার আব্দুল খালেকের ছেলে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম।

কোম্পানি অধিনায়ক জাহিদুল ইসলাম আরো জানান, গত ১৭ ফেব্রুয়ারি রাত ৯টার দিকে নাটোর সদর উপজেলার বাকশোর এলাকায় গদাই নদীর ধারে বান্ধবীদের সাথে পিকনিক অনুষ্ঠানে অংশ নেয় ভুক্তভোগী। এসময় ফজলুল কথা বলার অজুহাতে ভুক্তভোগীকে ডেকে পাশে ডেকে নেয়। পরে ফজলুল তার সহযোগীদের সহায়তায় ভুক্তভোগীর মুখ চেপে ও জাপটে ধরে নাটোর সদর উপজেলার দিঘাপতিয়া ইউনিয়নের পুরাতন বাকশোর এলাকায় সরিষা খেতে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

পরবর্তীতে ভিকটিমের মা বাদী হয়ে নাটোর সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এর পর থেকেই পলাতক ছিল ফজলুল। উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা নাটোর র‌্যাব ক্যাম্প বরাবর অধিযাচনপত্র প্রদান করলে ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। গ্রেফতারকৃত ফজলুলকে সদর থানায় সোপর্দ করা হয়েছে।

Exit mobile version