অপহরণ নাটক : বাবার কাছ থেকে মুক্তিপণ আদায়ের চেষ্টা || আটক চার স্কুল শিক্ষার্থী

আপডেট: জুন ১৯, ২০১৭, ১২:৫৬ পূর্বাহ্ণ

নাটোর অফিস


নাটোরের বড়াইগ্রামে অপহরণ নাটক সাজিয়ে বাবার কাছ থেকে চার লাখ টাকা মুক্তিপণ আদায়ের চেষ্টার অভিযোগে তিন স্কুল ছাত্রসহ চারজনকে আটক করেছে পুলিশ। গত শনিবার রাত ৯টার দিকে রাজশাহীর ভদ্রা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।
আটকরা হলেন- বড়াইগ্রামের মাঝগাঁওয়ের এমদাদুল হকের ছেলে বনপাড়ার একটি বেসরকারি স্কুলের ১০ম শ্রেণির ছাত্র মেহেদী হাসান (১৬), কেচোয়াকোড়া গ্রামের কাজেমউদ্দিনের ছেলে রঙমিস্ত্রী নাজিমউদ্দিন (২০), রাজশাহী শহরের বন্ধ গেট এলাকার রমজান আলীর ছেলে ও রাজশাহী মুসলিম হাইস্কুলের ৯ম শ্রেণির ছাত্র স¤্রাট (১৬) এবং রাজপাড়া থানার বহরমপুর এলাকার লুৎফর রহমানের ছেলে ও রিভারভিউ কালেক্টরেট স্কুলের ১০ম শ্রেণির ছাত্র আবদুর রহিম রিফাত (১৭)।
বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহরিয়ার খান জানান, মেহেদী তার বাবার কাছ থেকে টাকা আদায়ের জন্য গত বৃহস্পতিবার স্বেচ্ছায় বাড়ি থেকে উধাও হয়ে যায়। শনিবার মেহেদী নিজের মোবাইল থেকে বন্ধু স¤্রাটকে দিয়ে তার বাবার মোবাইলে কল করিয়ে তাকে অপরহণ করা হয়েছে জানিয়ে চার লাখ টাকা মুক্তিপণ দাবি করে। মেহেদীর বাবা দুই লাখ টাকা দেয়ার আশ^াস দিলে তারা টাকা নিয়ে ভদ্রা রেলগেটে যেতে বলে। পরে ভদ্রা রেলগেট মোড়ে টাকা নিতে আসলে পুলিশের সহযোগিতায় ফাঁদ পেতে তাদেরকে আটক করা হয়। এ ব্যাপারে রোববার ইন্সপেক্টর (তদন্ত) সৈকত আহম্মেদ বাদি হয়ে থানায় মামলা দায়ের শেষে তাদেরকে আদালতে পাঠিয়েছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ