অভিষেক টেস্ট এখনো পোড়ায় সাব্বিরকে

আপডেট: আগস্ট ১২, ২০১৭, ১২:৫৯ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


জয়ের দিকে একটু একটু করে এগিয়ে যাচ্ছিলো দল। লক্ষ্য হাতের নাগালে। হঠাৎই মুখ থুবড়ে পড়া। তিন বলের মধ্যে নেই শেষ দুটি উইকেট। বাংলাদেশ হারল ২২ রানে। আরেক প্রান্ত থেকে অসহায় চোখে দেখলেন সাব্বির রহমান। বসে পড়লেন হাঁটু মুড়ে, মাথা নুইয়ে।
এরপর মাথা তুলে দাঁড়িয়েছেন সাব্বির। গত অক্টোবরে ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচটি পেছনে ফেলে এগিয়েছে দেশের ক্রিকেট, এগিয়েছেন সাব্বিরও। তবে দলকে জেতাতে না পারার হতাশা এখনও পোড়ায় তাকে। অভিষেকেই হতে পারতেন অসাধারণ জয়ের নায়ক। কিন্তু শেষ পর্যন্ত হয়ে যান ট্র্যাজেডির নায়ক।
সেই জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামেই এবার আরেকটি টেস্ট সিরিজের প্রস্তুতি নিল দল। অভিষেকের মাঠে ফিরে অভিষেক ম্যাচের হতাশা আরেকবার ছুঁয়ে গেল সাব্বিরকে। সামনের অস্ট্রেলিয়া সিরিজ দিয়ে প্রলেপ দিতে চান আগের হারের ক্ষতে। “অবশ্যই খারাপ লাগে। অভিষেকে ম্যাচ জেতাতে পারলে ভালো লাগত। প্রায় শেষ পর্যন্ত গিয়েছিলাম আমরা। ম্যাচ জেতার আশা ছিল, হয় নি। চেষ্টা করব অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ দুটি যেন আমরা ভালো পারফর্ম করতে পারি। ভালো খেলতে পারলে আমরা জিতব।” অস্ট্রেলিয়া সিরিজের শেষ টেস্ট হবে এই মাঠেই। সাব্বিরের জন্য এবার তাই সুযোগ হতাশা কাটানোর।-বিডিনিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ