অসংক্রামক রোগ প্রতিরোধ শীর্ষক আলোচনা সভা

আপডেট: জুন ৯, ২০২৪, ৯:০৭ অপরাহ্ণ


সংবাব বিজ্ঞপ্তি:


উন্নয়ন ও মানবাধিকার সংস্থা বেসরকারি উন্নয়ন ও মানবাধিকার সংস্থা লেডিস অর্গানাইজেশন ফর সোসাল ওয়েলফেয়ারের (লফস) আয়োজনে ও সেন্টার ফর ল অ্যান্ড পলিসি অ্যাফেয়ার্সের সহযোগিতায় অসংক্রামক রোগ প্রতিরোধে শরীরচর্চা ও কায়িক পরিশ্রম নিশ্চিতে খেলার মাঠ, পার্ক ও উম্মুক্ত স্থানের বাজেট বরাদ্দ ও গাইড লাইন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন লফসের নির্বাহী পরিচালক শাহানাজ পারভীন। আলোচনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলোচনা করেন কাটাখালী পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা মিতু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মেয়র আববাস আলী। অনুষ্ঠান সার্বিকভাবে পরিচালনা করেন পৌর নির্বাহী অফিসার সিরাজুম মুনীর।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন কাউন্সিলর মন্জুর রহমান, ৪,৫,৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর চাঁদনী বেগম, ১,২,৩ নং ওয়ার্ড কাউন্সিলর হোসনেয়ারা বেগম, কাউন্সিলর সিরাজুল ইসলাম, সহকারি প্রকৌশলী মনিরুল ইসলাম, পিনাকল স্টাডি হোমের প্রধান শিক্ষক সেকেন্দার হোসেন, রাজশাহী জজকোর্টের অ্যাডভোকেট নুসরাত মেহেজাবিন, লফসের প্রোগ্রাম অফিসার চম্পা খাতুন, প্রোগ্রাম অ্যাসিসটেন্ট টুম্পা পাল ও এসএম রাকিবুল ইসলাম প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version