অসহায় ও দুস্থ মানুষের পাশে আ’লীগ সরকার : লিটন

আপডেট: জুন ২৩, ২০১৭, ১২:৪৫ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


অনুদানের চেক বিতরণ করেন সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন-সোনার দেশ

প্রধানমন্ত্রীর অবদানে ক্যান্সার, কিডনী ও লিভার সিরোসিস রোগীদের মাঝে এককালীন চেক বিতরণ অনুষ্ঠানে আ’লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, আত্মমর্যাদা নিয়ে মানুষ বাঁচতে পারে তার জন্য নিরলসভাবে কাজ করছেন প্রধানমন্ত্রী। কেউ যেন না খেয়ে থাকে এজন্য অসহায় দুঃস্থ মানুষের পাশে আ’লীগ সরকার। গতকাল বৃহস্পতিবার বিকেলে শহর সমাজসেবা কার্যালয় রাজশাহীতে অসহায়দের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
লিটন বলেন, প্রধানমন্ত্রী অসহায়, গরিব ও দুঃখী মানুষের অভিভাবক। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছে। আ’লীগের প্রতিটি নেতা-কর্মীকে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর আদর্শ অনুসরণ করে কাজ করার আহবান জানান লিটন। এছাড়া তিনি বাংলাদেশের উন্নয়ন ও এগিয়ে যাওয়ার রহস্য বিশ্ববাসী এখন আগ্রহের সঙ্গে জানতে চায় বলে মনোভাব প্রকাশ করেন।
জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক রুবিনা ইয়াসমিনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সহকারী পরিচালক আবদুল্লা আল ফিরোজসহ শহর সমাজসেবা কার্যালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। এসময় আটজন রোগিকে ৫০ হাজার টাকা করে প্রদান করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ