অসহায় নারীদের পাশে থাকেন প্রধানমন্ত্রী : সাংসদ আখতার জাহান

আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০১৭, ১২:৫৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


চেক বিতরণ করেন সাংসদ আকতার জাহান- সোনার দেশ

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের আওতায় দুস্থ মহিলা ও শিশু কল্যাণ তহবিলের চেক বিতরণ করেছেন সাংসদ বেগম আখতার জাহান। গতকাল রোববার সকাল সাড়ে ১০টায় পবা উপজেলা পরিষদের কনফারেন্স রুমে প্রধান অতিথি থেকে সাংসদ বেগম আখতার জাহান উপজেলার বিভিন্ন ইউনিয়নের দুস্থ মহিলাদের মাঝে এ চেক বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন, পবা উপজেলা ভাইস চেয়ারম্যান আশরাফুল হক তোতা, মহিলা বিষয়ক কর্মকর্তা হোসনে লায়লা, যুব উন্নয়ন কর্মকর্তা শহিদ আলী রেজা, পারিলা ইউনিয়নের নারী মেম্বার মেহেরুন নেসা, পবা উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন নয়ন, দামকুড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি লিটন, মহিলা আ’লীগের নেত্রী সুলতানা, নাসিমা, মাজেদা, সুফিয়া ও ডলি প্রমুখ।
চেক বিতরণকালে সাংসদ বলেন, প্রধানমন্ত্রী নারীদের প্রতি খুবই আন্তরিক। নারীদের উন্নয়নে বদ্ধ পরিকর প্রধানমন্ত্রী। সমাজের নির্যাতিত, দুস্থ নারী ও শিশুদের আর্থিকভাবে স্বালম্বী করার জন্য বিভিন্ন ধরনের ভাতার ব্যবস্থা করেছেন। এরমধ্যে শিক্ষাভাতা, মার্তৃত্বকালীভাতা, বিধবা ভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, স্বামী পরিবত্যক্ত ভাতাসহ বিভিন্ন ধরনের সহযোগিতা করছেন প্রধানমন্ত্রী। নারীদের শিক্ষিত করার জন্য স্কুল-কলেজে বিনামূল্যে বই বিতরণ করছেন। এছাড়া অসহায় নারীদের আইনী সহায়তা বিনামূল্যে প্রদান করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ