অসুস্থ ৫০ মুক্তিযোদ্ধাকে জেলা পরিষদের আর্থিক সহায়তা

আপডেট: মার্চ ২৪, ২০১৭, ১২:১৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহীর ৫০ জন অসুস্থ মুক্তিযোদ্ধাকে আর্থিকভাবে সহযোগিতা করেছে জেলা পরিষদ। মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় আনুষ্ঠানিকভাবে তাদের প্রত্যেককে ছয় হাজার টাকা করে সহায়তা দেয়া হয়- সোনার দেশ

রাজশাহীর ৫০ জন অসুস্থ মুক্তিযোদ্ধাকে আর্থিকভাবে সহযোগিতা করেছে জেলা পরিষদ। মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় আনুষ্ঠানিকভাবে তাদের প্রত্যেককে ছয় হাজার টাকা করে সহায়তা দেয়া হয়।
গতকাল বৃহস্পতিবার দুপুরে জেলার বিভিন্ন উপজেলার এসব মুক্তিযোদ্ধাদের মাঝে সহায়তার চেক বিতরণ করেন জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। জেলা পরিষদের তহবিল থেকে মুক্তিযোদ্ধাদের এই সহায়তা করা হয়। এর আগে অনুষ্ঠিত আলোচনা সভায় জেলা পরিষদের চেয়ারম্যান সভাপতিত্ব করেন।
এ সময় তিনি বলেন, জেলা পরিষদে যে বরাদ্দই আসুক না কেন, তা স্থানীয় সরকারের সকল পর্যায়ের জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করে সুষ্ঠু বণ্টন করা হবে। জেলা পরিষদ জেলার গ্রামীণ অবকাঠামো, মসজিদ, মন্দির, গীর্জা ও শ্মশানসহ সব জায়গায় উন্নয়নের ছোঁয়া লাগাবে। প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে জেলা পরিষদের সকল সদস্য নিরলসভাবে কাজ করবেন।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জেলার সহসভাপতি আবদুল মজিদ সরদার, বদরুজ্জামান রবু মিয়া, অনিল কুমার সরকার, সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামান আসাদ, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট এজাজুল হক মানু ও দৈনিক সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী।
শুভেচ্ছা বক্তব্য দেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-২ রবিউল আলম। এ ছাড়াও অন্যদের মধ্যে জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ফরহাদ আলী, মহানগরের কমান্ডার ডা. আবদুল মান্নান, গোদাগাড়ী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা বেগম ডলি, গোদাগাড়ী পৌরসভার মেয়র মনিরুল ইসলাম বাবু ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এএইচএম খালিদ ওয়াসি কেটু বক্তব্য দেন।
অনুষ্ঠানে পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ নাইমুল হুদা রানা, প্যানেল চেয়ারম্যান-৩ নার্গিস বেগম, সদস্য আবদুস সালাম, এমদাদুল হক, মোফাজ্জল হোসেন, শফিকুল ইসলাম, আবদুল মান্নান ফিরোজ, আবুল ফজল প্রামানিক, আবদুর রশিদ, মাহমুদুর রহমান রেজা, আবু জাফর মাস্টার, আসাদুজ্জামান মাসুদ, আজিবর রহমান, নূর মোহাম্মদ তুফান ও সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্য কৃষ্ণা দেবী, শিউলী রানী সাহা, রাবেয়া খাতুন সিমা এবং জয়জয়ন্তী সরকার মালতিও উপস্থিত ছিলেন।
এ ছাড়াও অনুষ্ঠানে জেলার বিভিন্ন পৌরসভার মেয়র, ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও সুধি সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। জেলা পরিষদ প্রাঙ্গনে অনুষ্ঠিত এ অনুষ্ঠান পরিচালনা করেন পরিষদের দুই নম্বর ওয়ার্ডের সদস্য গোলাম মোস্তফা।

এ বিভাগের অন্যান্য সংবাদ