অস্কার আফটার পার্টিতে প্রিয়াঙ্কা-দীপিকার জৌলুস

আপডেট: মার্চ ১, ২০১৭, ১২:৫৪ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



ভক্তদের দীর্ঘদিনের জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অস্কারের আফটার পার্টিতে নজরকাড়া সাজে হাজির হলেন দুই ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং দীপিকা পাড়ুকোন।
অস্কারের মূল অনুষ্ঠানের মতোই খোলা চুলের সাজে হাজির হন প্রিয়াঙ্কা। তার কালো সান্ধ্যপোশাকটি ছিল প্লাঞ্জিং নেকলাইনের। দীপিকার পরনে ছিল সোনালী-কালোর মিশেলে জমকাল এক পোশাক। দীর্ঘ চুল একপাশে কিছুটা ঢেউ খেলিয়ে ছেড়ে রেখেছিলেন তিনি।
এর আগে প্রি-অস্কার পার্টিতেও দুজনকে দেখা গেছে হলিউডি তারকাদের সঙ্গে। তবে অস্কারের মূল আয়োজনে প্রিয়াঙ্কা আসলেও ছিলনা দীপিকার উপস্থিতি।
এদিকে বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া বলিউড থেকে হলিউড সবখানেই ছড়িয়েছেন গ্ল্যামার, সৌন্দর্য আর অভিনয়ের দূতি। তার মায়াবী হাসিতে অনেক আগেই মুগ্ধ হয়েছে হলিউড। এবার তিনি মাতিয়ে দিলেন বিশ্ব চলচ্চিত্রের শ্রেষ্ঠ আয়োজন অস্কার’র ৮৯তম আসরের লাল গালিচা।
মার্কিন টিভি সিরিজ কোয়ান্টিকো ও হলিউডি ছবি ‘বেওয়াচে’র সুবাদে আজকাল হলিউড পাড়ায় প্রিয়াংকার আনাগোনাটা অনেক বেশি। এর আগেও মার্কিন প্রেসিডেন্টের নৈশভোজের আমন্ত্রণ পেয়েছেন তিনি।
তবে এবার তাকে দেখা গেল ৮৯তম অস্কার অ্যাওয়ার্ডের লাল গালিচায়। বেশ জমকালো ছিলো তার উপস্থিতি। আর চিরচারিত ভারতীয় সংস্কৃতির অংশ বজায় রেখে ক্যামেরাম্যানদের সামনে পোজ দিয়েছিলেন দু হাত জোর করে প্রণামের ভঙ্গিতে। এ সময় প্রিয়াঙ্কার সঙ্গে ছিলেন ‘বেওয়াচ’ ছবিতে তার নায়ক ডোয়াইন জনসন। বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে বড় মঞ্চে উপস্থিত হতে পেরে বেশ উচ্ছ্বসিত ছিলেন প্রিয়াঙ্কা। নিজেও জানালেন ব্যাপার টা তার জন্য বেশ সম্মানেরও।