অ্যাডভোকেট এনামুল হকের মৃত্যুতে এমপি ইমাজ উদ্দিনের শোক

আপডেট: জুলাই ২৬, ২০২০, ১০:২৭ অপরাহ্ণ

মান্দা প্রতিনিধি :


করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ড. এনামুল হক। তিনি নওগাঁর মান্দা উপজেলার সাবেক সংসদ সদস্য মরহুম কফিল উদ্দিন সোনারের ছেলে।
ঢাকা হলিফ্যামিলি হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় রোববার (২৬ জুলাই) দুপুর ১২টা ৫ মিনিটে মারা যান তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫০ বছর।
মরহুমের পরিবার সূত্রে জানা গেছে, সম্প্রতি করোনাভাইরাসে আক্রান্ত হন সুপ্রিম কোর্টের আইনজীবী ড. এনামুল হক। এরপর বাসায় থেকে চিকিৎসাগ্রহণ করছিলেন। অবস্থার অবনতি হওয়ায় গত ৮ জুলাই ঢাকার হলিফ্যামিলি হাসপাতালে তাকে ভর্তি করানো হয়। সেখানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় রোববার দুপুরে মারা যান তিনি।
অ্যাডভোকেট এনামুল হক জীবদ্দশায় জাতীয় পার্টির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন। কেন্দ্রীয় কমিটির সদস্য পদে থেকে লাঙ্গল প্রতীকে জাতীয় নির্বাচনে নওগাঁ-৪ (মান্দা) আসনে দুইবার অংশ নিয়েছিলেন তিনি।
তাঁর অকাল মৃত্যুতে শোক জানিয়েছেন সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী মুহা. ইমাজ উদ্দিন প্রামাণিক এমপি। এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন তিনি। এদিকে ড. এনামুল হকের মৃত্যুতে মান্দা উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলতাফ হোসেনসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ