অ্যাডভোকেট মহসীন খান আর নেই

আপডেট: জুন ২০, ২০২১, ১১:৩৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


অ্যাডভোকেট মহসীন খান আর নেই। রোববার (২০ জুন) ভোর ৫.৩০ মিনিটে নগরীর হেতমখাঁ সবজিপাড়ায় নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নাইলাইহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। বাদ আছর তার জানাযা হেতেম খাঁ বড় জামে মসজিদে অনুষ্ঠিত হয় এবং হেতেম খাঁ গোরস্থানে দাফন কার্যক্রম সম্পন্ন হয়েছে।
এদিকে তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তিরা। অ্যাডভোকেট মহসিন খানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টিবোর্ডের চেয়ারম্যান অধ্যাপক রাশেদা খালেক এবং উপাচার্য বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ড. আবদুল খালেক।
রোববার এক শোক বার্তায় প্রফেসর ড. আবদুল খালেক বলেন, খ্যাতনামা আয়কর এ্যাডভোকেট মহসিন খান পরোপকারী, উদার, মানবতাবাদী, সংস্কৃতিমনা ও দেশপ্রেমিক মানুষ ছিলেন। তিনি আমার সহপাঠী। ব্যক্তিগত এবং পারিবারিকভাবে তাঁর সাথে আমাদের ঘনিষ্ঠ সম্পর্ক ছিলো। কর্মগুণে তিনি সকলের মাঝে চির স্মরণীয় হয়ে থাকবেন। তাঁর মৃত্যুতে যে ক্ষতি হলো তার পূরণ হবার নয়। আমরা মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।
এছাড়াও শোক প্রকাশ করেছেন রাজশাহী অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ড. তসিকুল ইসলাম রাজা, সোনার দেশের ভারপ্রাপ্ত সম্পাদক আকবারুল হাসান মিল্লাত।
রাজশাহী ফটোগ্রাফিক সোসাইটির সম্মানিত উপদেষ্টা ও গঠনতন্ত্র প্রনেতা ছিলেন অ্যাডভোকেট মহসীন খান। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে রাজশাহী ফটোগ্রাফিক সোসাইটির নেতৃবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ