আইনজীবী মোহাম্মদ আলীর দাফন সম্পন্ন

আপডেট: সেপ্টেম্বর ২১, ২০১৭, ১২:২৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


নগরীর আলুপট্টি নিবাসী রাজশাহী অ্যাডভোকেট বার সমিতির সদস্য প্রবীণ আইনজীবী মোহাম্মদ আলীর জানাজার নামাজ গতকাল বুধবার বাদ জোহর নগরীর আলুপট্টি মোড়ে অনুষ্ঠিত হয়েছে। এরপর হেতেম খা গোরস্থানে দাফন করা হয়। এসময় নগরীর বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন। মরহুমের আত্মার মাগফেরাত কামনায় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ শোকপ্রকাশ করেন।
নগর আ’লীগ : আইনজীবি মোহাম্মদ আলী গত মঙ্গলবার এবং ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের উপদেষ্টা তসলিম উদ্দিন গতকাল বুধবার ইন্তেকাল করেছেন (ইন্না…রাজিউন) করেন। তাদের মৃত্যুতে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন এবং নগর সাধারণ সম্পাদক ডাবলু সরকার গভীর প্রকাশ করেছেন। এক শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমদ্বয়ের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
রাসিক : তার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন রাজশাহী সিটি করপোরেশনের দায়িত্বপ্রাপ্ত মেয়র আনোয়ারুল আমিন আযব। তিনি এক শোকবার্তায় মরহুমের রূহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।
রাসিকের সাবেক দায়িত্বপ্রাপ্ত মেয়র : আইনজীবী মোহাম্মদ আলীর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন রাজশাহী সিটি করপোরেশনের সাবেক দায়িত্বপ্রাপ্ত মেয়র সরিফুল ইসলাম বাবু। এছাড়া তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।
এদিকে নগরীর মালোপাড়া নিবাসী রাজশাহী বিল্ডার্সের মালিক মরহুম আজিজুল হক খানের স্ত্রী ফরিদা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী সিটি করপোরেশনের দায়িত্বপ্রাপ্ত মেয়র আনোয়ারুল আমিন আযব।