আইপিএল খেলতে ভারত গেলেন মোস্তাফিজ

আপডেট: এপ্রিল ১২, ২০১৭, ১২:৪১ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



অবশেষে সানরাইজার্সের হয়ে খেলার জন্য ভারতের বিমানে উঠতে পারলেন বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। আইপিএলে খেলা বাংলাদেশের অপর ক্রিকেটার সাকিব আল হাসান শ্রীলঙ্কা থেকেই সরাসরি কেকেআরের সঙ্গে গিয়ে যোগ দিয়েছেন।
তবে মোস্তাফিজকে বিসিবির অনুমতি নেয়ার জন্য দেশে আসতে হলো। এরই ফাঁকে গ্রামের বাড়ি সাতক্ষীরা থেকে কয়েকদিন থেকেও আসলেন কাটার মাস্টার। এরই ফাঁকে মিলেছে অনুমতিপত্র। অবশেষে গতকাল বিকেলে আইপিএল খেলতে রওয়ানা হলেন বাংলাদেশের এই পেসার। গতকাল বিকাল ৫টা ২০ মিনিটে ভারতের উদ্দেশ্যে বিমানে উঠেছেন মোস্তাফিজ। তবে তার আগেই, বিসিবি থেকে দুপুর ১২টায় বের হয়ে আসেন তিনি। তার আগেই তিনি কথা বলেছেন সাংবাদিকদের সঙ্গে। বলেছেন, ‘আগের মৌসুমটা ভালোই কেটেছে। চলতি মৌসুমে সেই ধারাবাহিকতা ধরে রেখে আরও ভালো করতে চাই। এছাড়া দেশবাসীর কাছে দোয়াও চান মোস্তাফিজ।’
আজ মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে মাঠে নামবে সানরাইজার্স হায়দরাবাদ। এই ম্যাচেই হয়তো সানরাইজার্সের একাদশে দেখা যেতে পারে মোস্তাফিজকে। প্রথমবার আইপিএলে খেলতে গিয়ে বাজিমাত করেন মোস্তাফিজ। ১৬ ম্যাচে ২৪.৭৬ গড়ে নিয়েছিলেন ১৭ উইকেট। আর তাতেই প্রথমবারের মতো আইপিএল চ্যাম্পিয়ন হায়দরাবাদ।

এ বিভাগের অন্যান্য সংবাদ