আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার এমপি

আপডেট: নভেম্বর ৩০, ২০২৩, ৮:২১ অপরাহ্ণ


চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:


আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন রাজশাহী-৬ চারঘাট-বাঘা সংসদীয় আসনে আওয়ামীলীগের দলীয় চতুর্থ নৌকার মাঝি সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার এমপি ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে রায়হানুল হক রায়হান মনোনয়নপত্র জমাদানের শেষদিন বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মাধ্যমে চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসারের নিকট জমা দেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, চারঘাট পৌর মেয়র একরামুল হক, জেলা আওয়ামীলীগের সদস্য সাইফুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক কাজী মাহমুদুল হাসান মামুন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপস্থিত ছিলেন রায়হানুল হক রায়হানসহ বাঘা পৌর মেয়র আক্কাছ আলী, চারঘাট উপজেলা ভাইস-চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব, বাঘা উপজেলা ভাইস-চেয়ারম্যান মোকাদ্দেস, চারঘাট পৌরসভার সাবেক মেয়র নারগিস খাতুন, বাঘার পাকুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজ, উপজেলা আ’লীগ সাবেক দপ্তর সম্পাদক জালালউদ্দীন বিশ্বাস, শলুয়া ইউনিয়ন আ’লীগ সাবেক সাধারন সম্পাদক মকলেছুর রহমান মকাসহ আওয়ীলীগের সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীবৃন্দ।

এর আগে তিনি চারঘাট বাজারে দলের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। এসময় স্বতন্ত্র প্রার্থী রায়হানুল হক রায়হান বলেন, আমাদের প্রত্যাশা ছিল চারঘাট-বাঘার যে কোন ব্যক্তিকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছিলাম। কিন্তু চারঘাট-বাঘার কোন ব্যক্তিকে দলীয়ভাবে মনোনয়ন না দেয়ায় হাইব্রীড প্রার্থীর বিরুদ্ধে তৃনমূল নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের চাপে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছি বলে তিনি জানান। সকালে বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং অফিসারের নিকটে জমা দেন জাপা প্রার্থী জেলা জাপার আহবায়ক শামসুদ্দিন সরকার রিন্টু ও বিএনএম এর প্রার্থী আব্দুস সামাদ।

এ বিভাগের অন্যান্য সংবাদ