বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী

আক্কেলপুরে আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার

আপডেট: December 8, 2019, 1:06 am

আক্কেলপুর প্রতিনিধি


জয়পুরহাটের আক্কেলপুর থানা পুলিশ অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার করেছে। গত শুক্রবার দিবাগত রাতে রায়কালী ইউনিয়নের খাঁ পাড়া গ্রামের শাহাপুকুর তিন রাস্তার মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
আক্কেলপুর থানা সূত্রে জানা গেছে, উপজেলার রায়কালী ইউনিয়নের খাঁ পাড়া গ্রামের শাহাপুকুর তিন রাস্তার মোড়ে একটি বট গাছের নিচে সংঘবদ্ধ ডাকাতেরা রায়কালী বাজারে ডাকাতি করার উদ্দেশ্যে প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে আক্কেলপুর থানার পুলিশ শুক্রবার দিবাগত রাত পৌনে একটার দিকে অভিযান চালিয়ে আন্তঃ জেলা ডাকাত দলের ৩ সদস্যকে বিভিন্ন প্রকার দেশিয় অস্ত্রসহ হাতেনাতে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলো নওগাঁ জেলার শ্রীধরপুর গ্রামের ফজলুর রহমান মন্ডলের ছেলে রতন মন্ডল (৩১), জয়পুরহাট সদর উপজেলার প্রামানিকপাড়া এলাকার মৃত শাহাবুল ইসলাম দুলুর ছেলে সোহেল রানা (২৫) ও পাঁচবিবি উপজেলার বিন্নিপাড়া এলাকার হায়বর আলীর ছেলে মোজাম্মেল মন্ডল (৪৭)।
এ বিষয়ে আক্কেলপুর থানার ওসি মো. আবু ওবায়েদ জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আক্কেলপুর থানায় একটি মামলা রুজু করা হয়েছে এবং বিভিন্ন থানায় তাদের বিরুদ্ধে একাধীক মামলাও রয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ