আক্কেলপুরে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

আপডেট: এপ্রিল ১১, ২০২১, ৯:৪৫ অপরাহ্ণ

আক্কেলপুর প্রতিনিধি:


জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার তিলকপুর ইউনিয়নের পঞ্চম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এমরান হোসেন (২৭) নামে এক যুবক আটক করেছে পুলিশ।
শনিবার (১০ এপ্রিল) বিকেলে এ ঘটনায় মেয়েটির মা বাদি হয়ে আক্কেলপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করলে। পুলিশ ওই রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত ইমরান হোসেনকে তার নিজ বাড়ি থেকে আটক করে।
আটককৃত, এমরান হোসেন (২৭) উপজেলা তিলকপুর ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের বাসিন্দা বাবু হোসেনের ছেলে।
মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা গেছে, মেয়েটি একটি মাদ্রাসায় পঞ্চম শ্রেণিতে লেখাপড়া করে। মেয়েটি নিজ বাড়িতে একাই একটি ঘরে থাকত। গত ৫ এপ্রিল রাতে মেয়েটি তার নিজ ঘরে ঘুমাচ্ছিল। এসময় প্রতিবেশী চাচা অভিযুক্ত এমরান হোসেন তার শয়ন ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে। মেয়েটি ঘটনা তার পরিবারের অভিভাবকদের জানায়। পরে এ ঘটনাটি টাকার বিনিমেয় স্থানীয় প্রতিনিধিদের মাধ্যমে আপস করার চেষ্টাও হয়েছিল। আপসে দফা রফা না হওয়ায় গত শনিবার বিকেলে মেয়েটির মা এমরান হোসেনকে আসামি করে আক্কেলপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন, ঘটনাটি ৫ দিন আগের হলেও মেয়েটির মা গত শনিবার বিকেলে থানায় এসে একটি এজাহার দিয়েছেন। এজাহার সূত্রে মামলা রের্কডের পর অভিযুক্ত এমরান হোসেনকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়েছে। আটকের পর তাকে আদালতে পাঠানো হয়েছে।
তিনি আরো বলেন, ঘটনারর সত্যতা প্রমাণের জন্য মেয়েটিকে ডাক্তারি পরীক্ষা করানো হবে এবং এ ঘটনা কতটুকু সত্যতা প্রমাণের জন্য পুলিশি তদন্ত অব্যাহত রয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ