আক্কেলপুরে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ অর্থসহ ৬ জুয়াড়ি আটক

আপডেট: নভেম্বর ৬, ২০১৯, ১২:৫৭ পূর্বাহ্ণ

আক্কেলপুর প্রতিনিধি


জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর ইউনিয়নের পশ্চিম মাতাপুর থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ অর্থ সহ ৬ জুয়াড়িকে আটক করেছে পুলিশ।
গত সোমবার দিবাগত রাত সাড়ে ৯ টায় আক্কেলপুরের রুকিন্দীপুর ইউপির পশ্চিম মাতাপুর গ্রামের গোলাম আযমের বাড়ির উঠানে ডাব্বু নামের জুয়াড় বোর্ড বসিয়ে জুয়া খেলা হচ্ছে এমন গোপন সংবাদ ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়ে গেলেও সেখান থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ অর্থসহ ৬ জুয়াড়িকে আটক করে।
আটককৃতরা হলো, মাতাপুর গ্রামের মৃত. সুকুর মাহমুদের ছেলে গোলাম আযম (৫০), পশ্চিম মাতাপুর গ্রামের মৃত. মহসিন আলীর ছেলে গোলাম মোস্তফা (৬০), একই গ্রামের মৃত. ওসামানের ছেলে রমজান আলী, আবু হোসেনের ছেলে আবু বক্কর (৪৭), মৃত. আসরের ছেলে বেলাল হোসেন (৬০) ও তার আপন ভাই দুলাল হোসেন (৫০)।
আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবু জোবায়েদ জানান, গোলাম আযমের বাড়িতে দীর্ঘ দিন ধরেই প্রতিরাতেই জুয়ার আসর বসতো। প্রতিদিনের মতো সোমবার রাতেও তার বাড়িতে জুয়া খেলা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বাড়ির মালিকসহ ৬ জন জুয়াড়িকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ ২৭ শ ৭৫ টাকাসহ আটক করা হয়। আটককৃতদের জুয়া আইনে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ