আক্কেলপুরে স্কুল ছাত্রী ধর্ষণ মামলার আসামিকে গ্রেফতার

আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২০, ৯:৫৮ অপরাহ্ণ

আক্কেলপুর প্রতিনিধিঃ


জয়পুরহাটে আক্কেলপুর পৌর ৭ ওয়ার্ডে সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ মামলার আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামি আক্কেলপুর উপজেলার পৌর ৭নম্বর ওয়ার্ডের মৃত মন্টু মন্ডলের ছেলে রফিকুল ইসলাম রানেল (২৫)।
গত বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) ১৩ বছরের এক সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের স্কুল ছাত্রীকে ধর্ষণ করে মুসলিম পরিবারের ছেলে রানেল। গ্রাম্য শালিসে ১ লাখ ২০ হাজার টাকা দিয়ে আপস করার চেষ্টা করা হয়। কিন্তু শালিসের সিদ্ধান্ত বাদি পক্ষ মেনে নেয়নি। পরে গ্রাম্য শালিসে ধর্ষণকারি ও জড়িতদের নাম উল্লেখ করে মেয়ের বাবা বাদি হয়ে, (৮ সেপ্টেম্বর) আক্কেলপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন, মামলা (নং ৮)
মামলার পর থেকে ধর্ষণকারী রানেল ও গ্রাম্য শালিসে জড়িতরা গা ঢাকা দেয় গত রাত সাড়ে (১১ সেপ্টেম্বর) ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ১নম্বর আসামি রানেলকে আক্কেলপুর উপজেলার রায়কালি ফুলতলা বাজার থেকে তাকে গ্রেফতার করে আক্কেলপুর থানা পুলিশ।
আক্কেলপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ খান বলেন, মামলার ১নম্বর আসামিকে গ্রেফতার করে জয়পুরহাট জেলহাজতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামি ও গ্রাম্য শালিসে জড়িতদেরকে গ্রেফতার করা হবে।